ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

রুবেলকে আর্থিক সহায়তা দেবে বিসিবি

আপডেট : 2019-07-28 08:52:43
রুবেলকে আর্থিক সহায়তা দেবে বিসিবি

স্পোর্টস ডেস্ক : ব্রেইন টিউমারে আক্রান্ত বাংলাদেশ দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হসপিটালে উন্নত চিকিৎসার জন্য খরচ হচ্ছে অনেক টাকা।

জমানো অর্থকড়ি শেষ হওয়ায় চিকিৎসার জন্য নিজের কেনা ফ্ল্যাটও বিক্রি করে দিতে চেয়েছিলেন তিনি। চিকিৎসার শুরু থেকেই তার পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট সংশ্লিষ্ট অনেকেই। রুবেলকে চিকিৎসার জন্য আর্থিকভাবে সহায়তা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

শনিবার (২৭ জুলাই) বিসিবি’র সভা শেষে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, মোশাররফ হোসেন রুবেলের খুবই খারাপ অবস্থা। ওর অনেক টাকা দরকার। ওকে বোর্ড থেকে আবার ১০ লাখ টাকা দেয়া হবে। আমরা আগেও দিয়েছি এখন আবার দেব।

উল্লেখ্য, গত ১০ মার্চ ব্রেন টিউমার ধরা পড়ে রুবেলের। এর চারদিন পর ১৪ মার্চ অস্ত্রপচারের জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হন তিনি। হাসপাতালের বিখ্যাত নিউরো সার্জন এলভিন হংয়ের তত্বাবধানে ১৯ মার্চ রুবেলের সফল অস্ত্রপচার করা হয়।

রুবেলের টিউমারে কোনো ক্যান্সারের অস্তিত্ব খুঁজে পাওয়া যায়নি। তবে ক্যান্সার যেন বাসা বাঁধতে না পারে সেজন্য মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়মিত কেমো ও রেডিওথেরাপি নিতে হচ্ছে রুবেলকে।

বিজনেস আওয়ার/২৮ জুলাই, ২০১৯/এ

পাঠকের মতামত: