ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ভোটে জিতে যা বললেন ববি

আপডেট : 2019-07-28 15:11:50
ভোটে জিতে যা বললেন ববি

বিনোদন ডেস্ক : শনিবার বিএফডিসিতে অনুষ্ঠিত হয়ে গেল প্রযোজক সমিতির নির্বাচন। এই নির্বাচনে অংশ নেন ববি হক। কেননা তিনি প্রযোজক সমিতির সদস্য। আর এ নির্বাচনে প্রার্থী হয়ে জিতলেন ববি।

এদিন সকাল থেকেই ববি ভোটকেন্দ্রের কাছে দাঁড়িয়ে ছিলেন। ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেছেন। সকলের সঙ্গে কথা বলেছেন হাসিমুখে। দীর্ঘসময় দাঁড়িয়ে থাকা ববির মুখে ছিল না ক্লান্তির ছাপ, ছিল না বিরক্তি।

নির্বাচনের ফলাফল পেয়ে আনন্দিত হয়েছেন। এরপর গণমাধ্যম কর্মীদের সাথে দীর্ঘ সময় কথা বলেছেন, আড্ডা দিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতিতে।

ববি বলেন, আমার আত্মবিশ্বাস ছিল জয়ী হবো। কেনা আমার প্রতি যে প্রযোজকদের ভালোবাসাই রয়েছে তা নয়, এর বাইরে এটি একটি দায়িত্ববোধের বিষয়। মনে করেছেন তাঁরা এই দায়িত্ব আমি পালন করতে পারবো। এজন্যই নির্বাচিত করেছেন তাঁরা আমাকে।'

উল্লেখ্য, প্রযোজক সমিতির সর্বশেষ নির্বাচন হয় ২০১১ সালের ১৮ আগস্ট। ২০১১-১৩ মেয়াদি এই নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জয়ী হন যথাক্রমে সোহেল রানা ও ডিপজল।

এরপর কমিটির মধ্যে নানা জটিলতার কারণে আর নির্বাচন হয়নি। সরকারি প্রশাসক দিয়ে চলে আসছিল এই সমিতি। এরপর ২০১৬-১৮ মেয়াদি নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রশাসক।

বিজনেস আওয়ার/২৮ জুলাই, ২০১৯/এ

পাঠকের মতামত: