ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'আগুন' ছবির মহরত অনুষ্ঠিত

আপডেট : 2019-07-30 12:31:11
'আগুন' ছবির মহরত অনুষ্ঠিত

বিনোদন ডেস্ক : মহরত হয়ে গেল 'আগুন ছবির। বদিউল আলম খোকন পরিচালিত সিনেমায় প্রথমবারের মত শাকিব খানের সঙ্গে জুটি বেধে সিনেমায় পা রাখছেন 'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ'র প্রথম আসরের রানারআপ জাহারা মিতু।

এছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ। ছবিটির গল্প লিখছেন কমল সরকার। প্রযোজনা করছে দেশ মাল্টিমিডিয়া।

পরিচালক বদিউল আলম খোকন বলেন, আগুন সিনেমা আমার আরেকটি ভালো কাজ হবে । শাকিব খানকে নিয়ে যত গুলো কাজ হয়েছে এটিও আরেকটি ধামাকা হবে। আগুন সিনেমা নিয়ে আমি আশাবাদী।

মহরতে শাকিব খান বলেন, চলচ্চিত্রের অনেকেই বলে থাকেন আমাদের চলচ্চিত্রের দিন ফুরিয়ে আসছে। এখন অবশ্য এটা কমেছে। অনেকেই বলেন আমাদের এটা নেই ওটা নেই।

কিন্তু গত ঈদে আমার একটি সিনেমা এসেছিল নাম ‘পাসওয়ার্ড’। সিনেমাটি এত ব্যবসাসফল হয়েছে যে সেই থেকে এখন শুরু হয়েছে চলো সিনেমা বানাইয়ের ঢল। আমাদের চলচ্চিত্রের সুদিন শুরু হয়ে গেছে।

নবাগত নায়িকা জাহারা মিতু বলেন, আমি আজকে সবচয়ে ধন্যবাদ জানাতে চাই সাংবাদিক ভাইয়ের কারণ, তারা যদি না থাকতেন তাহলে আমি আজকের এই পপর্যায়ে আসতে পারতাম না। শুধধুমাত্র তাদের পজেটিভ কারণে আমি আসতে পেরেছি।

আমি শাকিব ভাইকে ধন্যবাদ জানাই! আর আমার প্রথম চলচ্চিত্র দেশের মেগাস্টার হওয়ার পরও তিনি আমাকে তার ছবিতে নতুন হিসাবে ওয়েলকাম জানিয়েছেন আসলে তিনি প্রশংসার দাবিদার।

নতুন এই আগুন ছবিতে শাকিব খান ও জাহারা মিতু ছাড়াও আরও সিনেমাটিতে অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

মহরত অনুষ্ঠানে সিনেমাটির নায়ক, নায়িকা, পরিচালক, অভিনেতা, অভিনেত্রী ছাড়াও আরও উপস্থিত ছিলেন সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান, মুশফিকুর রহমান গুলজার, খোরশেদ আলম খসরু সহ সিনেমা সংশ্লিষ্টরা।

বিজনেস আওয়ার/৩০ জুলাই, ২০১৯/এ

পাঠকের মতামত: