ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

সাড়া ফেলেছে 'ফ্যামিলি ক্রাইসিস'

আপডেট : 2019-08-01 12:22:25
সাড়া ফেলেছে 'ফ্যামিলি ক্রাইসিস'



বিনোদন ডেস্ক : সাড়া ফেলেছে ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ক্রাইসিস’। কারণ একটাই, দর্শক দেখছেন তাঁদের পারিবারিক জীবনের সংকটের নানা দিক। পর্দার চরিত্রের সঙ্গে খুঁজছেন নিজের মিলও পাচ্ছেন।

এরই মধ্যে ধারাবাহিকটির ৪০ পর্ব সম্প্রচার হয়েছে। পারিবারিক টানাপড়েন, ভাঙনের গল্প নিয়ে ‘ফ্যামিলি ক্রাইসিস’-এর রচনাকার মারুফ রেহমান। পরিচালনা করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

অন্তর্জাল দুনিয়ায় বেশ সাড়া ফেলেছে ধারাবাহিকটি। এরই মধ্যে ১০ কোটিবার দেখা হয়েছে। ইউটিউব, ফেসবুক ও ইনস্টাগ্রামে দেখছেন দর্শক। এ পর্যন্ত ফেসবুকে নাটকটির ভিডিও ক্লিপ দেখা হয়েছে প্রায় সাড়ে সাত কোটিবার।

দর্শকপ্রিয়তা পাওয়ায় উচ্ছ্বসিত পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, পরিবারে নানান সমস্যা থাকে। আর এসব সমস্যা নিয়েই ‘ফ্যামিলি ক্রাইসিস’ নির্মিত। নাটকটি সম্প্রচারের পর ব্যাপক সাড়া পাচ্ছি। সামনে এমন কাহিনী নিয়ে আরো কাজ করা ইচ্ছে আছে।

ধারাবাহিকটিতে রুমা চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। বিশ্ববিদ্যালয় পড়ুয়া রুমা। পড়ার ফাঁকে ব্যবসাও করতে চায়। এরই মধ্যে পরিবার তাঁর জন্য খুঁজতে থাকে পাত্র।

এ প্রসঙ্গে শবনম ফারিয়া বলেন, আমার খুবই ভালো লাগছে। এখন টিভি সিরিয়াল সাধারণত কেউ কন্টিনিউ করে না। একটা সময় ছিল, যখন আমরা সিরিয়ালের জন্য অপেক্ষা করতাম।

অনেকদিন পর এমন একটা সিরিয়ালে কাজ করছি এবং ব্যাপক সাড়াও পাচ্ছি। আমার ক্যারিয়ারে এটিই প্রথম কোনো সিরিয়াল, যেটিতে এত সাড়া পাচ্ছি। যেখানে যাচ্ছি, সেখানেই এটা নিয়ে কথা হচ্ছে।

দেশের বাইরে থেকেও প্রচুর মানুষ খুদে বার্তা পাঠিয়ে বলেছেন, ‘আপু, আপনার এই সিরিয়াল দেখে ভালো লাগে।’ আমার আত্মীয়-স্বজনও ‘ফ্যামিলি ক্রাইসিস’ দেখে। মিস করলে তারা ইউটিউবে দেখে নেয়।”

রায়হান চরিত্রে অভিনয় করা শামীম হাসান সরকার বলেন, আমাকে সুযোগ করে দেওয়ার জন্য পরিচালক রাজ ভাইকে ধন্যবাদ। নাটকটি দেখে আমার পরিবারও খুব খুশি। ঝুমুরের সঙ্গে আমার বিয়ে হবে কি না, সেটা দেখার জন্য অপেক্ষা করতে হবে শেষ পর্যন্ত।

ঝুমুরের চরিত্রে অভিনয় করা সারিকা সাবা বলেন, আমি প্রত্যেক এপিসোড দেখি। ইউটিউব ও ফেসবুকের প্রতিটি কমেন্ট পড়ি। দর্শকের রিভিউটা দেখি।

দর্শকদের অনেকে বলেন, রায়হান যদি আমাকে বিয়ে না করে, তাহলে তাঁরা আমাকে বিয়ের জন্য রাজি আছেন। নাটকটির জন্য প্রচুর সাড়া পাচ্ছি। সবাই এখন আমাকে সারিকা না বলে ঝুমুর বলে ডাকে।

শেফালী খালার চরিত্রে অভিনয় করা মনিরা আক্তার মিঠু বলেন, আমার অভিনীত কোনো নাটক এতোবার ভিউ হয়েছে শুনে অস্কার পাওয়ার মতো অনুভূতি হচ্ছে। এখন তো ভিউয়ের যুগ এবং অবশ্যই এটা ভালোলাগার মতোই সীমাহীন আনন্দ।

মনিরা মিঠুর ‘কীঈইই’ ডায়লাগটি এখন মানুষের মুখে মুখে। এ প্রসঙ্গে তিনি বলেন, প্রথম দিন শুটিংয়ে প্রথম সিকোয়েন্সে আমাকে চরিত্রটি বোঝাচ্ছিলেন পরিচালক রাজ। তখন হঠাৎই আমি ‘কীঈইই’ বলে ফেলি।

বিষয়টি পরিচালকের ভালো লেগে যায় এবং তখন থেকেই এটার শুরু। এটাতে এতো সাড়া পাব তা বুঝতে পারিনি।

উল্লেখ্য, সপ্তাহে দুদিন, প্রতি মঙ্গল ও বুধবার রাত ৯টা ৪০ মিনিটে বেসরকারী স্যাটেলাইট এনটিভিতে প্রচারিত হচ্ছে ‘ফ্যামিলি ক্রাইসিস’।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- শহিদুজ্জামান সেলিম, শর্মিলি আহমেদ, রুনা খান, রোজী সিদ্দিকী, মুনিরা ইউসুফ মেমী, মনিরা আক্তার মিঠু, সোহেল খান, শবনম ফারিয়া, শামীম হাসান সরকার, মুকিত জাকারিয়া, মিথিলা, সানজানা সরকার রিয়া, সারিকা সাবা, শিশুশিল্পী রাইসাসহ অনেকে।

বিজনেস আওয়ার/০১ আগস্ট, ২০১৯/এ

পাঠকের মতামত: