ঢাকা, রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'জুম্বা' নাচ শিখছেন শাবনূর

আপডেট : 2019-08-01 12:33:51
'জুম্বা' নাচ শিখছেন শাবনূর

বিনোদন ডেস্ক : সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় চিত্রনায়িকে শাবনুরের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এ ঘটনায় স্বাভাবিকভাবেই ক্ষিপ্ত হয় শাবনূরের পরিবার। এমন গুজব ছড়িয়ে পড়ায় বিস্ময় প্রকাশ করেন শাবনূরের ছোট বোন ঝুমুর।

তিনি বলেন, কয়েকদিন পর পর বিভিন্ন শিল্পীদের মৃত্যুর গুজব ছড়ানো হয়। কে বা কারা কোন উদ্দেশ্য নিয়ে এটা করে আমার জানা নেই। আপার কিছুই হয়নি। তিনি বেঁচে আছেন। অস্ট্রেলিয়ার সিডনিতেই আছেন তিনি। শিগগিরই বাংলাদেশে ফিরবেন।

দু'দিন বাদেই শাবনূর কথা বলেন বাংলাদেশের গণমাধ্যমের সাথে। জানালেন ছেলে আইজানকে স্কুলে আনা-নেওয়া করতে একটা বড় সময় কেটে যায়। সেই সাথে দিলেন একদম নতুন খবর।

শাবনূর নিজেই বলেন, একটা নতুন খবর আছে। আর তা হচ্ছে-নাচের ক্লাসে ভর্তি হয়েছি আমি। আমার বোন ঝুমুরের সঙ্গে সেই ক্লাসে যাই। আমি এখানে 'জুম্বা' ক্লাস করছি। ‘জুম্বা’ এক ধরনের বিশেষ নাচ। এসব করেই দিন কেটে যাচ্ছে।"

তিনি বলেন, 'সিডনিতে আমি ভালো আছি। ঢাকাতে তো এখন ডেঙ্গু আতঙ্ক বিরাজ করছে। এই মুহূর্তে ছেলেকে নিয়ে যেতে চাই না। ডিসেম্বরে অর্থাৎ শীতের সময় ঢাকায় যাওয়ার ইচ্ছে আছে আমার।'

১৯৭৯ সালের ১৭ ডিসেম্বর যশোর জেলার শার্শা উপজেলার নাভারণে জন্মগ্রহণ করেন শাবনূর। চলচ্চিত্র কিংবদন্তি পরিচালক এহতেশামের ‘চাঁদনী রাতে’ অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে নাম লেখান শাবনুর।

তবে শাবনূরের মুগ্ধতার ইতিহাস শুরু হয় ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত জহিরুল হক পরিচালিত ‘তুমি আমার’ ছবিটি দিয়ে। সালমান শাহের সঙ্গে জুটি বেঁধে এই নায়িকা ১৪টি ছবি করেন। তার সবগুলোই রেকর্ড সংখ্যকভাবে ব্যবসায়িক সাফল্য পায়।

ব্যবসায়ী অনিক মাহমুদকে ২০১২ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন শাবনুর। তিনি অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করেন ও নাগরিকত্ব লাভ করেন।

বিজনেস আওয়ার/০১ আগস্ট, ২০১৯/এ

পাঠকের মতামত: