ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ডেঙ্গুতে প্রাণ গেলো এআইজি'র স্ত্রীর

আপডেট : 2019-08-04 14:08:16
ডেঙ্গুতে প্রাণ গেলো এআইজি'র স্ত্রীর


বিজনেস আওয়ার প্রতিবেদক : ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (এআইজি) শাহাবুদ্দীন কোরেশীর স্ত্রী সৈয়দা আক্তার। রবিবার (৪ আগস্ট) বেলা সাড়ে ১১ টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

সৈয়দা আক্তারের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পুলিশের সহকারী মহাপরিদর্শক (মিডিয়া) সোহেল রানা।

স্কয়ার হাসপাতালের এক কর্মকর্তা জানান, লাইফ সাপোর্টে থাকা অবস্থায় সৈয়দা আক্তারকে শনিবার শমরিতা হাসপাতাল থেকে স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয়। ডেঙ্গুতে আজ সকাল থেকে তাঁর শরীরের অবনতি হতে থাকে। শেষ পর্যন্ত তাঁকে বাঁচানো সম্ভব হয়নি।

হাসপাতাল সূত্র জানিয়েছে, তিনি আইসিইউতে ভর্তি ছিলেন। সকালে শারীরিক অবস্থার অবনতি হয়। এরপর সাড়ে এগারোটার দিকে তার মৃত্যু হয়।

স্ত্রীকে হাসপাতালে নেওয়ার পর জরুরি চিকিৎসা চলাকালে এআইজি কোরেশীও ছিলেন স্কয়ার হাসপাতালে। তার সঙ্গে ছিলেন পুলিশের ঊর্ধ্বতন একাধিক কর্মকর্তা। তবে সবার প্রচেষ্টাই ব্যর্থতায় পর্যবসিত হয়।

জানা গেছে, সৈয়দা আক্তার ৩০ জুলাই ডেঙ্গু আক্রান্ত হয়ে রাজারবাগ পুলিশলাইনস হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার অবনতি হলে শনিবার তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন আজ তার মৃত্যু হয়।

অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দীন কোরেশীর সহধর্মিনীকে দেখতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা স্কয়ার হাসপাতালে এসেছেন।

বিজনেস আওয়ার/০৪ আগস্ট, ২০১৯/এ

পাঠকের মতামত: