ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

মানুষকে ডেঙ্গুমুক্ত না করা পর্যন্ত মাঠে থাকবে আঃলীগ

আপডেট : 2019-08-04 16:09:10
মানুষকে ডেঙ্গুমুক্ত না করা পর্যন্ত মাঠে থাকবে আঃলীগ

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ বাংলাদেশের প্রতিটি মানুষকে ডেঙ্গুমুক্ত না করা পর্যন্ত আওয়ামী লীগের সকল নেতাকর্মী ডেঙ্গুবিরোধী অভিযানে মাঠে থাকবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সিদ্ধান্ত নিয়েছি, যতদিন না ভয়ংকর এডিস মশা নিয়ন্ত্রণে না আসবে, যতদিন পর্যন্ত আমরা প্রাণঘাতি ডেঙ্গু জ্বর থেকে মানুষকে রক্ষা করতে না পারব ততদিন পর্যন্ত আমাদের এই পরিচ্ছন্নতা অভিযান অব্যাহত থাকবে।

ওবায়দুল কাদের বলেন, মশাবাহিত রোগ ডেঙ্গু প্রতিরোধে যা যা করার আমরা তাই করবো। সিটি কর্পোরশনের দুই মেয়র, স্বাস্থ্যমন্ত্রী ও স্থানীয় সরকার মন্ত্রণালয়সহ সকলকে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, ডেঙ্গু মোকাবিলায় সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। এমন কোনো বক্তব্যে দেবেন না, যে বক্তব্যের কারণে জনমনে আতঙ্ক সৃষ্টি হয়। আপনারা কোনো বক্তব্যে দিতে চাইলে একসঙ্গে বসে আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নেবেন। আপনাদের বক্তব্য নিয়ে যেন সাধারণ মানুষের মাঝে বিভ্রান্তি সৃষ্টি না হয়। মনে রাখতে হবে ডেঙ্গু মোকাবিলা করার জন্য জনসাধারণ আমাদের সাথে আছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ডেঙ্গু মোকাবিলা করতে প্রতিটি ঘরের আঙ্গিনা পরিষ্কার রাখতে হব। সেজন্য প্রতিটি মানুষের আন্তরিকতা ও সহযোগিতা দরকার।

বিজনেস আওয়ায়/৪ আগস্ট,২০১৯/ আরআই

পাঠকের মতামত: