ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট

আপডেট : 2019-08-09 10:51:30
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে থেমে থেমে যানজট সৃষ্টি হচ্ছে। গতকাল বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরের পর থেকে মহাসড়কে ঘরমুখী মানুষের পাশাপাশি পশুবাহী ট্রাক চলাচল কয়েকগুণ বৃদ্ধি পায়। ফলে মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় থেমে থেমে যানজট সৃষ্টি হয়। এতে ঘরমুখী মানুষকে দুর্ভোগ পোহাতে হয়।

এ ছাড়া সারারাত গুঁড়িগুঁড়ি বৃষ্টি হওয়ায় এবং যানজট পশুবাহী ট্রাক আটকা পড়ে দুর্ভোগ পোহাতে হয়। আজ শুক্রবার সকাল থেকে মহাসড়কের গোড়াই এলাকায় ধীরগতিতে চলছে যানবাহন। ওই এলাকায় থেমে থেমে যানজট সৃষ্টি হলেও স্থায়ী নয় বলে পুলিশ জানিয়েছেন।

বেসরকারি প্রতিষ্ঠানের মার্কেটিং ম্যানেজার মির্জাপুর গ্রামের বাসিন্দা সুজিত বলেন, রাত ৮টায় গোড়াই এলাকায় যানজটে আটকা পড়েন। আট কিলোমিটার আসতে তার প্রায় দুই ঘণ্টা সময় লেগেছে। মির্জাপুর আন্ধরা গ্রামের আশা রাজবংশী বলেন, চন্দ্রা থেকে সন্ধা সাতটায় বাসে উঠে রাত সোয়া নয়টায় মির্জাপুরে নামেন।

গোড়াই হাইওয়ে থানার ওসি মো. রায়েজুল ইসলাম জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে থেমে থেমে যানজট থাকলেও শুক্রবার সকাল থেকে মহাসড়কের মির্জাপুরের ২০ কিলোমিটার এলাকায় যানচলাচল স্বাভাবিক রয়েছে। তবে যানবাহনের চাপ বেশি থাকায় ধীর গতিতে চলাচল করছে। বৃহস্পতিবার রাতভর বৃষ্টি হওয়ায় মহাসড়কে নিয়োজিত পুলিশ সদস্যদের কাজ করতে কিছুটা অসুবিধা হয়েছে বলে জানান।

বিজনেস আওয়ার/৯ আগস্ট,২০১৯/আরআই

পাঠকের মতামত: