ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'নিজেকে লাকি মনে হচ্ছে'

আপডেট : 2019-08-14 13:35:03
'নিজেকে লাকি মনে হচ্ছে'

বিনোদন ডেস্ক : ঈদে মুক্তি পেয়েছে রোশান-ববি অভিনীত ছবি 'বেপরোয়া।' দেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে ঈদের দিন থেকে চলছে ছবিটি। বরাবরই এই ছবি উঁচু প্রত্যাশা করেছিলেন রোশান। সেই প্রত্যাশা আর প্রাপ্তির সম্মিলন কতটুকু হলো?

মুক্তির তৃতীয়দিনে সময়ের হ্যান্ডসাম চিত্রনায়ক উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, শাকিব ভাইয়ের ভক্তরাও আমার ছবি দেখে নাকি মুগ্ধ, অভিনন্দন জানালেন তাঁরা। এই দুই দিনের ঘটনায় নিজেকে লাকি মনে হচ্ছে।

'বেপরোয়া' ছবির মহরত আয়োজন করা হয়েছিল বছর দুইয়েক আগে। সে সময় রোশান ববির জুটি নিয়ে বেশ আলোচনা তৈরি হয়েছিল। উল্লেখ্য যে রোশানের বিপরীতে এই ছবিতে অভিনয় করেছেন ববি হক।

এ প্রসঙ্গে রোশান বলেন, 'ছবির দর্শক বেশ ভালো। মানে মানুষজন বেশ আগ্রহ নিয়ে ছবিটি দেখছে। খুব কাছ থেকে ভক্তদের প্রতিক্রিয়া আমার আত্মবিশ্বাস তৈরি করছে।

গতকাল ইন্টারভ্যাল পর্যন্ত অভিসারে আমি আর ববি সিনেমাটা দেখেছি। কাছ থেকে মানুষের প্রতিক্রিয়া পেয়েছি। হয়তো ভক্তরা আবেগে অনেক উঁচু মন্তব্য করছেন, কিন্তু অন্তত আমি বুঝি এটা ইতিবাচক আমার জন্য।

আমি বিস্মিত হচ্ছি এই ভেবে যে শাকিব ভাইয়ের বেশ কয়েকজন ডাই হার্ড ফ্যান আমার ফোন নম্বর যোগাড় করে আমাকে ফোন দিয়েছেন। তাঁদের মন্তব্যে আমি অভিভূত।

বিজনেস আওয়ার/১৪ আগস্ট, ২০১৯/এ

পাঠকের মতামত: