ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

অসুস্থ মিরাজ, সুস্থ হলেন মাহমুদুল্লাহ

আপডেট : 2019-08-26 09:48:26
অসুস্থ মিরাজ, সুস্থ হলেন মাহমুদুল্লাহ


স্পোর্টস ডেস্ক : সতীর্থরা যখন মাঠে ক্যাম্পে জিম রানিং এরপর বোলিং ব্যাটিং ও ফিল্ডিংয়ে নিজেদেরে আসন্ন সিরিজের জন্য প্রস্তুত করছে, সেখানে একেবারে ব্যতিক্রম মেহেদী হাসান মিরাজ।

ফিল্ডিং করার সময় শুক্রবার ঐচ্ছিক অনুশীলনে ডান হাতের আঙ্গুলে ব্যথা পান। যে কারণে আপাতত ক'দিন সাবধানেই থাকতে হচ্ছে মিরাজকে।

মিরাজের ইনজুরির সার্বিক অবস্থা জানা যাবে বৃহস্পতিবার। তবে, প্রাথমিক অবস্থায় ইনজুরি খুবই গুরুতর নয় বলে জানিয়েছেন বিসিবি'র চিকিৎসক দেবাশিষ চৌধুরী।

মিরাজ বলছেন, আমি প্রথমে ভয় পেয়েছিলাম। কিন্তু রিপোর্ট আসছে ভাঙেনি। কয়েক দিন রেস্ট নিলে হয়ে যাবে।

বাংলাদেশের ক্রিকেটের তিন ফরম্যাটেই মিরাজ এখন অপরিহার্য ক্রিকেটার। বিশেষ করে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে তার সার্ভিস যেমন প্রয়োজন ঠিক তেমনি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজেও, তাকে চাই বাংলাদেশ দলে।

বিসিবি চিকিৎসব অবশ্য আস্বস্থ করলেন। পরবর্তী তিন দিন মিরাজের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারবেন বিসিবির এই চিকিৎসক।

বিসিবির ডাক্তার দেবাশিষ চৌধুরী বলেন, আমরা দুই তিনদিন দেখলে সঠিক অবস্থা বলতে পারবো। এমন বিষয়ে একটু সময় লাগতে পারে। তবে প্রাথমিকভাবে দেখা গেছে বড় কোনো আঘাত নেই।

এদিকে, জানা গেছে কাঁধের ইনজুরি থেকে সেরে উঠেছেন মাহমুদুল্লাহ রিয়াদ। দলের সাকিব সব সদস্যরাও ফিট। তবে, দু:চিন্তা মেঘ কাটেনি সাঈফুদ্দিনকে নিয়ে। বিসিবি খুব করে চাইছে ইংল্যান্ডের ক্রীড়া পর্যাবেক্ষণের জন্য বিখ্যাত লোবব্রে ইনির্ভাসিটিতে মাঠাতে।

যেখানে সাইফুদ্দিনের ইনজুরির মূল সদস্যা সমাধানে পরিস্কান ধারণা পাওয়া যাবে। ঈদের আগে থেকে তার যাওয়ার কথা থাকলেও, সামনের সপ্তায় এ ব্যাপারে সব চূড়ান্ত হবে বলে জানা গেছে।

শেষ পর্যন্ত, সাঈফুদ্দিনের ইংল্যান্ডে পর্যাবেক্ষণের জন্য না যাওয়া হলেও, ব্যর্থা নাশক ইনহ্জেকশন নিয়ে খেলবেন আফগানিতান জিবাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ।

বিজনেস আওয়ার/২৬ আগস্ট, ২০১৯/এ

পাঠকের মতামত: