ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

কোন পদে নিয়োগ পাচ্ছেন আছাদুজ্জামান মিয়া?

আপডেট : 2019-08-26 11:20:43
কোন পদে নিয়োগ পাচ্ছেন আছাদুজ্জামান মিয়া?

বিজনেস আওয়ার প্রতিবেদক : সম্প্রতি জাতীয় নিরাপত্তা কমিটি পুনর্গঠন করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। ২২ মে এ সংক্রান্ত প্রজ্ঞাপনও জারি করা হয়। প্রধানমন্ত্রীকে আহ্বায়ক করে ২৯ সদস্যবিশিষ্ট এ কমিটির সচিব হিসেবে একটি পদ সৃষ্টি করা হচ্ছে বলে জানা যায়।

ওই সচিব পদেই আছাদুজ্জামান মিয়াকে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হতে পারে। মন্ত্রিপরিষদ বিভাগ প্রকাশিত প্রজ্ঞাপনে কমিটিকে সাচিবিক সহায়তা প্রদানের কথা উল্লেখ করা আছে।

ডিএমপি কমিশনার হিসেবে দীর্ঘ পৌনে চার বছর যে কর্মদক্ষতার পরিচয় তিনি দিয়েছেন, এই নিয়োগের মাধ্যমে তারই মূল্যায়ন করা হচ্ছে বলে বিশ্বস্ত সূত্র জানায়।

এ প্রসঙ্গে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, আমি বিষয়টি পজেটিভ-নেগেটিভ কিছুই বলব না। যেহেতু এখনও এ সংক্রান্ত দাফতরিক কোনো পত্র পাইনি। আর অফিসিয়াল পত্র না পাওয়া পর্যন্ত কোনো মন্তব্য করা ঠিক হবে না।

কমিটির কায হবে- দেশের নিরাপত্তা ও প্রতিরক্ষাসংক্রান্ত যাবতীয় সমস্যাবলী ও কার্যক্রম পুনরীক্ষণ, দেশের অভ্যন্তরীণ নিরাপত্তাজনিত পরিস্থিতির মূল্যায়ন, নিরাপত্তাসংক্রান্ত বিষয়াদির ওপর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান ও প্রয়োজনবোধে মন্ত্রিসভার জন্য সুপারিশ প্রদান।

ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়ার রয়েছে দীর্ঘ ৩২ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ার। তিনি ১৯৮৫ সালে সিভিল সার্ভিস ক্যাডারে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

বিজনেস আওয়ার/২৬ আগস্ট, ২০১৯/এ

পাঠকের মতামত: