ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

টাইগারদের নতুন ফিজিও জুলিয়ান

আপডেট : 2019-08-28 08:33:43
টাইগারদের নতুন ফিজিও জুলিয়ান

স্পোর্টস ডেস্ক : তিন কোচের পর এবার নতুন ফিজিও নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দক্ষিণ আফ্রিকান নতুন ফিজিওর নাম জুলিয়ান ক্যালেফাতোক। আগামী দুই বছরের জন্য টাইগারদের দেখাশোনার দায়িত্ব পেয়েছেন জুলিয়ান।

সামনে ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে হোম সিরিজ শুরু করবে বাংলাদেশ। আগামী ৫ আগস্ট চট্টগ্রামে একমাত্র টেস্টে মাঠে নামবে টাইগাররা। তার আগেই নতুন ফিজিও যোগ দেবেন টাইগার শিবিরে।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন এক বিবৃতিতে নতুন ফিজিও সম্পর্কে বলেন, জুলিয়ান জাতীয় ক্রিকেট দলের জন্য তাঁর অভিজ্ঞতার সর্বোচ্চটুকু দেবেন বলে আমরা আশা করছি এবং ক্রিকেটারদের ইনজুরি ব্যবস্থাপনায় নতুন মাত্রা যোগ করবেন।

জাতীয় দলের সঙ্গে এই প্রথমবার কাজ করতে যাচ্ছেন জুলিয়ান। অবশ্য ফিজিও হিসেবে তিনি বেশ অভিজ্ঞ। এর আগে কাজ করেছেন গ্লুচেস্টারশায়ার, ডার্বিশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবে এবং দক্ষিণ আফ্রিকার ওয়েস্টার্ন প্রোভিন্স দলে।

ইংল্যান্ড জাতীয় দলে না হলেও কাজ করেছেন দেশটির ক্রিকেট বোর্ডের সঙ্গে। ক্রিকেট ছাড়াও সেইলিং, রাগবি ইউনিয়ন, আইস হকিসহ বিভিন্ন দলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আছে জুলিয়ানের।

বিজনেস আওয়ার/২৮ আগস্ট, ২০১৯/এ

পাঠকের মতামত: