ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'রোহিঙ্গাদের নিয়ে নতুন ইস্যু খুঁজে পেয়েছে বিএনপি'

আপডেট : 2019-08-28 17:24:27
'রোহিঙ্গাদের নিয়ে নতুন ইস্যু খুঁজে পেয়েছে বিএনপি'

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, স্বাভাবিক রাজনীতিতে ব্যর্থ হয়ে বিএনপি এখন রোহিঙ্গাদের নিয়ে নতুন ইস্যু খুঁজে পেয়েছে। তারা বাংলাদেশকে নিয়ে নতুন খেলায় মেতে উঠেছে।

বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি নেতিবাচক রাজনীতি করে বারবার ব্যর্থ হয়েছে। এখন তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। সর্বশেষ আমরা দেখছি রোহিঙ্গা ইস্যুকে তারা রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করছে, সরকারকে বেকায়দায় ফেলার জন্য।

তিনি বলেন, আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ তারা। কোটা আন্দোলনের ওপর ভর সেখানেও ব্যর্থ। স্কুলের ছেলেমেয়েদের নিরাপদ সড়কের আন্দোলনেও ভর করে তারা ব্যর্থ। অবশেষে রোহিঙ্গা ইস্যুর ওপর তারা ভর করেছে এখন। এখন রোহিঙ্গাদের নিয়ে নানা খেলা খেলছে বিএনপি। বিদেশি কিছু এনজিও ষড়যন্ত্র করছে, মিয়ানমারকে সহযোগিতা করছে পরোক্ষভাবে।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, আপনারা আপন অপরাধের শৃঙ্খলে পড়ে গেছেন, আপন অপরাধের শৃঙ্খলে আপনারা জড়িত হয়ে গেছেন, আবদ্ধ হয়ে গেছেন। ইতিহাস ক্ষমা করবে না। জনতার আদালত ক্ষমা করবে না।

বিজনেস আওয়ার/২৮ আগস্ট,২০১৯/ আরআই

পাঠকের মতামত: