ঢাকা, রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

খেলায় ফিরছেন স্মিথ

আপডেট : 2019-08-29 09:46:42
খেলায় ফিরছেন স্মিথ


স্পোর্টস ডেস্ক : ইংলিশ পেসার জোফরা আর্চারের প্রায় ৯৩ মাইল গতির ডেলিভারি সরাসরি আঘাত হানে অজি ব্যাটসম্যান স্টিভেন স্মিথের ঘাড়ের অরক্ষিত অংশে। সঙ্গে সঙ্গে লুটিয়ে পড়েন মাটিতে, অন্ধকার হয়ে আসতে থাকে পুরো দুনিয়া।

তারপর লর্ডস টেস্টের প্রথম ইনিংসের পর থেকে আর মাঠে নামতে পারেননি। তার অনুপস্থিতিতে মার্নাস লাবুসচাগনে দারুণ ব্যাটিং করেছেন হেডিংলি টেস্টে। কিন্তু বেন স্টোকসের বীরত্বগাথায় ১ উইকেটে পরাজিত হয়েছে অস্ট্রেলিয়া।

তবে চতুর্থ টেস্টে হয়তো আর স্মিথকে বাইরে রেখে নামতে হবে অজিদের। কেননা মাথায় আঘাত পাওয়ার পর প্রথমবারের মতো মাঠে নামতে যাচ্ছেন স্মিথ।

ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে চতুর্থ ম্যাচে মাঠে নামবে দুই দল। সে ম্যাচের আগে আজ (বৃহস্পতিবার) কাউন্টি দল ডার্বিশায়ারের বিপক্ষে একটি তিন দিনের ট্যুর ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া। আর এ ম্যাচের একাদশে নেয়া হয়েছে স্মিথকেও।

সাধারণত ট্যুর ম্যাচগুলোতে ১৩ থেকে ১৫ জনের দল নামানো হলেও, ডার্বিশায়ারের বিপক্ষে ১১ জনের স্থায়ী দল নিয়েই খেলবে অস্ট্রেলিয়া।ট্যুর ম্যাচ থেকে বিশ্রাম দেয়া হয়েছে নিয়মিত একাদশের প্রায় সব খেলোয়াড়কেই।

অধিনায়ক টিম পেইনসহ এ ম্যাচে থাকছেন না ডেভিড ওয়ার্নার, নাথান লিয়ন, ট্রাভিস হেড, জেমস প্যাটিনসন, জস হ্যাজলউড এবং প্যাট কামিনস। তিন পেসারকে বাইরে রেখে দুই অভিজ্ঞ তারকা মিচেল স্টার্ক ও পিটার সিডলকে সুযোগ দিচ্ছে অস্ট্রেলিয়া।

বিজনেস আওয়ার/২৯ আগস্ট, ২০১৯/এ

পাঠকের মতামত: