ঢাকা, রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

জায়েদকে বিয়ে করলেন নায়িকা দীপালি

আপডেট : 2019-08-31 13:14:03
জায়েদকে বিয়ে করলেন নায়িকা দীপালি

বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা দীপালির বাড়িতে এখন খুশির ধুম। শুক্রবার বসলেন বিয়ের পিঁড়িতে। পরিচালক ও প্রযোজক জায়েদ রেজওয়ানকে বিয়ে করছেন নায়িকা দীপালী।

'মৃত্যুপুরী' ছবির পরিচালক ছিলেন জায়েদ রেজওয়ান। শোবিজ অঙ্গনে একসাথে কাজ করতে গিয়েই দীপালির সঙ্গে পরিচয়। ধীরে ধীরে একজন আরেকজনকে পছন্দ করতে থাকেন। শেষ পর্যন্ত পারিবারিকভাবেই হলো তাদের বিয়ে।

বিয়ের পর দীপালি বলেন, আসলে আমি তাদের মেয়ের মতো। তারা বউ হিসেবে আমাকে ট্রিট করেন না। এজন্য বিয়ের অনুভূতিতে ভয়ের অংশটুকু নেই। যা আছে তা হলো আনন্দ ও সুখ। আমি সত্যিই খুব সুখী।

জায়েদ রেজওয়ানের সঙ্গে পরিচয় ও পরিণয় সম্পর্কে দীপালি বলেন, তার পরিচালনায় 'আঘাত' নামের একটি ওয়েব সিরিজে কাজ করতে গিয়ে পরিচয়।

ভালোলাগা ছিল, তবে তার সঙ্গে কোনও প্রেমের সম্পর্ক ছিল না। সে সরাসরি বিয়ের প্রস্তাবই দিয়েছিল। আমি বলেছিলাম আমার পরিবারের কাছে প্রস্তাব নিয়ে যেতে।

দীপালির শুরুটা হয় ছোটপর্দা দিয়ে। প্রায় ৪০টির বেশি নাটকে অভিনয় করেছেন। ‘পায়রা’ ছবিতে প্রথম অভিনয় করেন। বড় পর্দায় আসেন ‘ব্ল্যাক মেইল’-এর মাধ্যমে। এরপর 'বাজে ছেলে : দ্য লোফার', 'আমি তোমার হতে চাই' ছবি কাজ করেন তিনি।

বিজনেস আওয়ার/৩১ আগস্ট, ২০১৯/এ

পাঠকের মতামত: