ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বক্স অফিসে 'সাহো' তাণ্ডব চলছে

আপডেট : 2019-09-01 16:06:12
বক্স অফিসে 'সাহো' তাণ্ডব চলছে

বিনোদন প্রতিবেদকঃ ব্লকবাস্টার বাহুবলির পর সাহো সিনেমার মাধ্যমে আবারো পর্দায় হাজির হয়েছেন ‘ইয়ং রেবেল’ খ্যাত তারকা প্রভাস। মুক্তির পর থেকেই বক্স অফিসে সিনেমাটির তাণ্ডব চলছে।

বক্স অফিসে জয়রথ অব্যাহত রেখেছে সাহো। মাত্র দুই দিনে ২০০ কোটির উপরে আয় করেছে সিনেমাটি। হিন্দি ভাষায় দ্বিতীয় দিনে সিনেমাটির আয় ২৫.২ কোটি রুপি। এ সংস্করণ থেকে মোট আয় দাঁড়িয়েছে ৪৯.২ কোটি রুপি। অন্যদিকে তামিল ও তেলেগু ভাষা থেকে দ্বিতীয় দিনে সিনেমাটির আয় ৪৬.০৩ কোটি রুপি। সবমিলিয়ে মাত্র দুই দিনে সাহো সিনেমার আয় প্রায় ২২০ কোটি রুপির কাছাকাছি বলে জানিয়েছেন বক্স অফিস বিশ্লেষকরা।

নির্মাতাদের দেয়া তথ্যমতে, মুক্তির প্রথম দিনে সাহো সিনেমাটি বিশ্বব্যাপী ১৩০ কোটি ‍রুপি আয় করেছে। এর মধ্যে হিন্দি ভাষায় প্রথম দিনে এটি আয় করেছে ২৪ কোটি রুপি। তামিল ও তেলেগু সংস্করণ থেকে আরো ৮৭ কোটি রুপি যোগ করে সিনেমাটি।

হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত হয়েছে সাহো। ভারতের প্রায় সাত হাজার পর্দায় মুক্তি পায় এটি। এর মধ্যে দক্ষিণে ২ হাজার ৭০০ এবং হিন্দি ভাষায় ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে সিনেমাটি। যদিও দর্শক-সমালোচকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে।

সাহো প্রযোজনা করেছে ইউভি ক্রিয়েশন্স। এটি পরিচালনা করেছেন সুজিত। প্রভাস ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ। সিনেমাটির বাজেট ৩৫০ কোটি রুপি।

বিজনেস আওয়ার/১ সেপ্টেম্বর,২০১৯/ আরআই

পাঠকের মতামত: