ঢাকা, রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'অন্যরকমের একটি চরিত্রে অভিনয় করলাম'

আপডেট : 2019-09-02 11:05:57
'অন্যরকমের একটি চরিত্রে অভিনয় করলাম'

বিনোদন প্রতিবেদকঃ সবকিছু ঠিক থাকলে ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘সাপলুডু’ ছবিটি। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে এ ছবিটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। ছবিতে জুটিবদ্ধ হয়েছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম।

ছবিটি মুক্তি উপলক্ষে এরই মধ্যে প্রচার শুরু করেছে সংশ্লিষ্টরা। বিভিন্ন মাধ্যমে প্রচারে অংশ নিচ্ছেন বিদ্যা সিনহা মিম ও আরিফিন শুভ।

‘সাপলুডু’ ছবিটি প্রসঙ্গে মিম গণমাধ্যমকে বলেন, ‘হিরো হচ্ছে এ ছবির মূল গল্প। ছবিতে আমার চরিত্রের নাম ছিলো পুষ্প।

অন্যরকমের একটি চরিত্রে অভিনয় করলাম। চ্যালেঞ্জিং একটি চরিত্রে ছিলো আমার। আর সবকিছু মিলে ভালো একটি প্রজেক্ট হয়েছে।’

অ্যাকশন-থ্রিলারধর্মী গল্পে নির্মিত হয়েছে ছবিটি। তার সঙ্গে থাকছে রোমান্স। ছবিতে মফস্বলের একজন মেয়ে পুষ্প। তার জীবনের স্ট্রাগল থেকে শুরু করে বিভিন্ন বিষয় উঠে এসেছে গল্পে।

ছবিতে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে মিম বলেন, ‘এ ছবির পরিচালক গোলাম সোহরাব দোদুল ভাই সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। খুবই গুণী একজন পরিচালক উনি। উনার পরিচালনায় এর আগে ছোটপর্দায় কাজ করেছি, কিন্তু বড়পর্দায় এবারই প্রথম।

সে হিসাবে উনি খুব সাপোর্ট করেছেন। শুধু পরিচালকই নন, সহশিল্পী থেকে শুরু করে ছবির সঙ্গে সংশ্লিষ্ট সবাই পুরো কো-অপারেটিভ ছিলেন। আমরা অনেক মজা করে, ফান করে শুটিং করেছি। সব মিলিয়ে কাজের অভিজ্ঞতা সত্যিই দারুণ।’ আরিফিন শুভর সঙ্গে আগেও স্ক্রিন শেয়ার করেছেন বিদ্যা সিনহা মিম।

বরাবরই তার সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ বলে জানান এ নায়িকা। মিমের ভাষায়, ‘শুভ ভাই কাজের সময় অনেক সাপোর্ট করেছেন। শুটিংয়ে আমরা বিভিন্ন বিষয়ে আলাপ-আলোচনা করে নিতাম।

সবার সাপোর্টের কারণেই আমার চরিত্রটি নিয়ে প্রত্যশা বেড়ে গেছে। আমি পুষ্প চরিত্রটি নিয়ে খুবই আশাবাদী। দর্শক আমার এ চরিত্রটি অনেক দিন মনে রাখবেন।’

এদিকে, রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’ ছবির চিত্রায়ণ আজ থেকে অংশ নেবেন মিম। ময়মনসিংহে চলবে চিত্রায়ণ। এ ছবির চিত্রায়ণ শেষে ১৮ তারিখ নাগাদ ঢাকায় ফিরবেন এ নায়িকা।

তারপর পুরোদমে ব্যস্ত হবেন ‘সাপলুডু’ ছবির প্রচার নিয়ে। এরই মধ্যে সুযোগ করে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে আসাবেন বলে জানান মিম।

দর্শকের উদ্দেশে মিম বলেন, ‘ভালো একটি কাজ আপনাদের উপহার দেয়ার জন্য আমরা আমাদের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করেছি। বাকিটা আপনার হলে গিয়ে ছবিটি দেখলেই বুঝতে পারবেন। মুক্তির পর আপনারা হলে এসে ছবিটি দেখলেই আমাদের কষ্ট স্বার্থক।’

গেল বছর ২৭ অক্টোবর থেকে শুরু হয়েছিল ‘সাপলুডু’ ছবির চিত্রায়ণ। কয়েক লটে ঢাকা, বান্দরবান, রাঙ্গামাটি, কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় হয়েছে চিত্রায়ণ।

শুভ-মিম ছাড়া এতে আরো অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খান প্রমুখ। ‘সাপলুডু’ ছবিতে থাকছে মোট চারটি গান।

গানগুলোতে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার, আঁখি আলমগীর, হূদয় খান, পড়শি, ইমরান, কনা ও তানভীর।

বিজনেস আওয়ার/২ সেপ্টেম্বর,২০১৯/ আরআই

পাঠকের মতামত: