ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

নিরাপত্তা সেলের প্রধান হলেন আছাদুজ্জামান মিয়া

আপডেট : 2019-09-03 21:19:12
নিরাপত্তা সেলের প্রধান হলেন আছাদুজ্জামান মিয়া

বিজনেস আওয়ার প্রতিবেদক : মন্ত্রিপরিষদ বিভাগের জাতীয় নিরাপত্তা সেলের প্রধান নির্বাহী কর্মকর্তা পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়াকে। আসছে ১৪ সেপ্টেম্বর তিনি এ পদে যোগ দেবেন।

মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করে।

এতে বলা হয়, ডিএমপি কমিশনার হিসেবে এক মাসের চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ শেষে অর্থাৎ আগামী ১৪ সেপ্টেম্বর যোগদান থেকে তিন বছরের জন্য আছাদুজ্জামানকে জাতীয় নিরাপত্তা সেলের প্রধান নির্বাহী কর্মকর্তা পদে নিয়োগ দেওয়া হলো।

এ নিয়োগের শর্তাবলী অনুমোদিত চুক্তিপত্রের মাধ্যমে নির্ধারিত হবে। একইসঙ্গে জনস্বার্থের এই আদেশ শিগগির বাস্তবায়ন করা হবে।

উল্লেখ্য, প্রায় সাড়ে চার বছর ডিএমপি কমিশনার হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করার পর গত ১৪ আগস্ট থেকে একই পদে এক মাসের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ পান আছাদুজ্জামান মিয়া। এ হিসেবে ১৩ সেপ্টেম্বর তার এ নিয়োগের মেয়াদ শেষ হচ্ছে।

গত ১৩ আগস্ট জনপ্রশাসন মন্ত্রণালয় একটি প্রজ্ঞাপনে সম্প্রতি অবসরোত্তর ছুটিতে যাওয়া এই কমিশনারকে আবারও একই পদে নিয়োগ দেয়।

২০১৫ সালের ৭ জানুয়ারি ডিএমপির কমিশনার হিসেবে যোগ দেন আছাদুজ্জামান মিয়া। চার বছর সাত মাসেরও বেশি সময় ধরে তিনি এ দায়িত্ব পালন করেন। গত ১৩ আগস্ট ছিল তার চাকরির শেষ দিন। কিন্তু সরকার তাকে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়ায় তার এখনও অবসর নেওয়া হচ্ছে না।

বিজনেস আওয়ার/০৩ সেপ্টেম্বর, ২০১৯/এ

পাঠকের মতামত: