ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

অ্যাশেজ: ৪র্থ টেস্ট শুরু আজ

আপডেট : 2019-09-04 11:43:17
অ্যাশেজ: ৪র্থ টেস্ট শুরু আজ

স্পোর্টস ডেস্ক : অ্যাশেজ সিরিজের ৪র্থ টেস্ট শুরু হচ্ছে বুধবার (৪ সেপ্টেম্বর) ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪টায়। সিরিজ নিশ্চিত করতে আটঘাট বেধে নামছে অজিরা। পরামর্শক হিসেবে ফেরানো হয়েছে দলটার সাবেক ক্যাপ্টেন স্টিভ ওয়াহকে।

বিশ্বকাপে জাস্টিন ল্যাঙ্গারের সহকারী কোচ হিসেবে ছিলেন আরেক সাবেক ক্যাপ্টেন রিকি পন্টিং। দলের দায়িত্ব নেয়ার প্রথম বছরে বিশ্বকাপসহ সব বড় পরীক্ষা দিতে হচ্ছে ল্যাঙ্গারকে। আবারও পন্টিংকে সাথে পেয়ে স্বস্তি ল্যাঙ্গারের।

তিনি বলেন, 'স্টিভ ওয়াহ ও রিকি পন্টিংকে নিয়ে আবারও দলের নেতৃত্ব তৈরী হচ্ছে। ওদের দুজনকে একসঙ্গে পাওয়া অনেক বড় সুযোগ আমাদের জন্য। প্রথম দুই ম্যাচে দলের সঙ্গে স্টিভ ছিলো এবং দায়িত্ব উপভোগ করেছে বলেই আবারও ফিরেছে।

কাজেই সাবেক টেস্ট লিজেন্ড স্টিভ ওয়াহ ও ক্যাপ্টেন রিকি পন্টিংকে ক্যাম্পে স্বাগত জানায়েছি। ক্যাম্পে ওয়াহ, পন্টিংয়ের মতো সাবেক ক্রিকেটার থাকা তরুণদের জন্য অনেক বড় পাওয়া।'

এদিকে, অজি স্কোয়াডে উসমান খোয়াজার পরিবর্তে ডাক পেয়েছেন পেসার মিচেল স্টার্ক। বার্মিংহামে প্রথম টেস্ট ২৫১ রানের বড় ব্যবধানে জেতে অজিরা, লন্ডনে ড্রতে শেষ হয় ২য় টেস্ট। ৩য় টেস্টে বেন স্টোকসের অসাধারণ ব্যাটিংয়ে ১ উইকেটে জিতে সিরিজে সমতায় ফেরে ইংল্যান্ড।

বিজনেস আওয়ার/০৪ সেপ্টেম্বর, ২০১৯/এ

পাঠকের মতামত: