ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

চমক নিয়ে আসছেন নিপুণ

আপডেট : 2019-09-04 16:02:22
চমক নিয়ে আসছেন নিপুণ

বিনোদন ডেস্ক : বড় পর্দার পর এবার চিত্রনায়িকা নিপুণকে দেখা যাবে মিউজিক ভিডিওতে। ১২ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে মুক্তি পাচ্ছে তার প্রথম মিউজিক ভিডিও ‘রং’। এটি প্রকাশ পাচ্ছে সিএমভির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

এ প্রসঙ্গে নিপুণ বলেন, গেল কয়েক বছরে অন্তত এক হাজারবার মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তুাব পেয়েছি। করিনি কারণ, পছন্দ হয়নি নানা কারণে। এবার হলাম। কারণ, কাজটি এবার আমি নিজের হাতেই করেছি। যেটাতে কোনও ঘাটতি রাখিনি।

অবশ্য এর পেছনে স্পেশাল একটা কারণও আছে। আর সেই কারণটি হলো আমার বোন পলিন। লন্ডনপ্রবাসী পলিন মূলত একজন কণ্ঠশিল্পী। গানের সঙ্গে জড়িয়ে আছেন ছোটবেলা থেকেই।

যদিও এর আগে আনুষ্ঠানিকভাবে নিজের গান প্রকাশ করা হয়নি একটিও। সম্প্রতি নিপুণের উৎসাহে গাইলেন পলিন। এ মিজানের কথায় গানটি তৈরি করেছেন দেশের অন্যতম সংগীত পরিচালক শওকত আলী ইমন।

‘রং’ নামে পার্টি মুডের এই বিশেষ গানটির ভিডিওটি যৌথভাবে তৈরি করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি। যেখানে শিল্পী পলিনের পাশাপাশি মডেল হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। যে গানটির নির্মাণ ব্যয় প্রায় ৩০ লাখ টাকা!

নিপুণ বলেন, সেই ছোটবেলা থেকে ওর কণ্ঠের ভক্ত। যদিও পড়াশুনা, কর্মজীবন আর সংসারের কারণে তার কোনও মৌলিক গান প্রকাশের সুযোগ হয়নি। তবে সে গানটাকে বরাবরই নিজের সঙ্গে রেখেছে।

একটু দেরিতে হলেও তার প্রথম গানটি অসাধারণ হয়েছে। ভিডিওটিও গানের মাপে তৈরির চেষ্টা করেছি। এখানে টাকাটা মুখ্য ছিলো না, আমরা চেয়েছি একটি অসাধারণ অডিও-ভিডিও উপহার দিতে। বাকিটা শ্রোতা-দর্শকদের বিচার।

নিপুন আরও বলেন, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র প্রতি। তারা আমাদের দুই বোনের এই স্বপ্নের কাজটি প্রকাশের জন্য এগিয়ে এসেছেন।

বিজনেস আওয়ার/০৪ সেপ্টেম্বর, ২০১৯/এ

পাঠকের মতামত: