ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'৩০ নভেম্বর জাপার কাউন্সিলে হবে দলের নেতৃত্ব নির্বাচন'

আপডেট : 2019-09-07 17:11:45
'৩০ নভেম্বর জাপার কাউন্সিলে হবে দলের নেতৃত্ব নির্বাচন'

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ আগামী ৩০ নভেম্বর জাতীয় পার্টির জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। কাউন্সিলে দলের নেতাকর্মীরা জাতীয় পার্টির আগামী দিনের নেতৃত্ব নির্বাচন করবেন।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে দলে যোগদান অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের যৌথ সভায় সর্বসম্মতিক্রমে জাতীয় কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হয়েছে। সেখানে দলের নেতাকর্মীদের মাধ্যমে জাতীয় পার্টির আগামী দিনের নেতৃত্ব নির্বাচন করা হবে। নেতাকর্মীদের সিদ্ধান্ত আমি মেনে নেবো।

এ সময় জিএম কাদের বলেন, পদ-পদবি বা ব্যক্তিগত সম্পদ অর্জনের জন্য আমি রাজনীতি করি না। দেশ, দেশের মানুষ ও জাতীয় পার্টির জন্য আমাদের রাজনীতি। কোনও লোভ-লালসার জন্য রাজনীতি নয়।

জাতীয় পার্টি বাংলাদেশের বড় তিনটি রাজনৈতিক দলের অন্যতম উল্লেখ করে জিএম কাদের বলেন, ‘জাতীয় পার্টির দেশ পরিচালনায় অভিজ্ঞতা ও ঐতিহ্য রয়েছে। দেশের রাজনৈতিক শূন্যতায় দেশের মানুষ এখন আমাদের দিকে তাকিয়ে আছে। নতুন প্রজন্মের সামনে রাজনীতি করার অন্যতম প্ল্যাটফর্ম হচ্ছে জাতীয় পার্টি। তাই এখনই দলকে আরও শক্তিশালী করতে পারলে আগামী দিনের রাজনীতিতে এবং দেশ পরিচালনার প্রতিযোগিতায় আমরা এগিয়ে যাবো।’

বিজনেস আওয়ার/৭ সেপ্টেম্বর,২০১৯/ আরআই

পাঠকের মতামত: