ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বৃষ্টির কারণে খেলা শুরু হতে বিলম্ব

আপডেট : 2019-09-08 10:39:45
বৃষ্টির কারণে খেলা শুরু হতে বিলম্ব

স্পোর্টস ডেস্কঃ চট্টগ্রাম টেস্টে হানা দিয়েছে বৃষ্টি। শনিবার রাত থেকে বন্দর নগরীর আকাশ ভেঙে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। আজ সকাল ৮টা নাগাদ আবার শুরু হয় গুড়ি গুড়ি বৃষ্টি। অবশেষে বৃষ্টি বন্ধ হয়েছে।

সকাল ১০টায় বৃষ্টি থামলেও ১০.১০ মিনিটেও আম্পায়াররা মাঠ পরিদর্শনে যাননি। অর্থ্যাৎ আউটফিল্ড এতটাই ভেজা। এ অবস্থায় মাঠ তৈরির কাজ শুরু করলেও ১ ঘণ্টা নিশ্চিত লেগে যাওয়ার কথা। তবে ১০টা ১০ মিনিটের দিকে মাঠকর্মীরা উইকেটের কাভার সরাতে শুরু করেন।

আবহাওয়া অফিস বলছে, রোববার সারাদিন মেঘ-বৃষ্টির খেলা চলার সম্ভাবনা রয়েছে। আলোক স্বল্পতার কারণে গতদিন কিছুক্ষণ আগে খেলা শেষ। আজ পরিকল্পনা ছিল ২০ মিনিট আগে, অর্থ্যাৎ ৯টা ৪০ থেকে খেলা শুরু হবে। কিন্তু বৃষ্টির কারণে সেই শুরুটা যে কখন হয়, বলা মুস্কিল।

খেলার এই অবস্থায় বাংলাদেশের চেয়ে স্পষ্ট এগিয়ে রয়েছে আফগানিস্তান। দ্বিতীয় ইনিংসে ৮ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ২৩৭ রান। প্রথম ইনিংসের রান মিলিয়ে বাংলাদেশের চেয়ে তারা এগিয়ে ৩৭৪ রান। বাকি দুই উইকেটে কত যোগ করে তারা, সেটাই দেখার বিষয়। এরপর লক্ষ্য তাড়া করতে নেমে চতুর্থ ইনিংসে আবারও টাইগার ব্যাটসম্যানরা মুখ থুবড়ে পড়ে কি না, সে চিন্তাও রয়েছে সমর্থকদের মনে।

বিজনেস আওয়ার/৮ সেপ্টেম্বর,২০১৯/ আরআই

পাঠকের মতামত: