ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'মাহির নামেই ছবি চলে'

আপডেট : 2019-09-09 15:39:25
'মাহির নামেই ছবি চলে'



বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। চলচ্চিত্রে পা রেখে একে একে অনেকগুলো ছবিতে কাজ করেছেন তিনি। দেখিয়েছেন তার অভিনয় নৈপুণ্যতা, গ্ল্যামারস!

শুধু তাই নয়, হাজির হয়েছেন 'মারকাটারি অ্যাকশন' নির্ভর ছবিতেও। সেখানেও সাফল্য পেয়েছেন। তাই দর্শকরাই মাহিকে দিয়েছেন ঢালিউডের 'অগ্নিকন্যা' তকমা।

গত কয়েক বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে মাহি একাধিক হিট ছবি উপহার দিয়েছেন। যার মধ্যে আলোচিত হয়েছে 'পোড়ামন', 'ভালোবাসা আজকাল', 'দেশা দ্য লিডার', 'অগ্নি ২', 'ঢাকা অ্যাটাক'।

এর বাইরে 'কৃষ্ণপক্ষ', 'অনেক সাধের ময়না', 'জান্নাত' ছবি দিয়ে তিনি প্রশংসা অর্জন করেছেন। তাই সিনেমার যারা নিয়মিত দর্শক তাদের কাছে আস্থার নাম মাহিয়া মাহি!

রাজধানীর বিভিন্ন সিনেমার হলের কর্মচারীদের মুখেও শোনা গেল, যখনই মাহির ছবি আসে, তখনই দর্শকদের উপস্থিতি বেশি হয়, ব্যবসা জমে।

ঢাকার অভিসার সিনেমা হলে ২৮ বছর কাজ করছেন দুখু মিয়া। তিনি বলেন, শাবনূর, মৌসুমী, পপি, পূর্ণিমার পর এখন নায়িকাদের মধ্যে 'মাহির নামেই ছবি চলে'। তার ছবি এলে সিনেমা হলে দর্শক বেশি আসে।

এদিকে সাফটা চুক্তির মাধ্যমে 'মিসড কল' ছবির বিনিময়ে অভিসার সিনেমা হলে শুক্রবার মুক্তি পেয়েছে কলকাতার নায়ক জিতের ছবি 'প্যানথার'। ওই ছবিটি সেভাবে দেখছে না দর্শক।

এ প্রসঙ্গে টিকেট বিক্রেতা দুখু মিয়া বলেন, দেশ ভাগের গল্পে বানানো হয়েছে 'প্যানথার' ছবিটি। আমি নিজেও দেখেছি। ছবিতে মাত্র একটি গান রয়েছে। মানুষ না দেখার এটাও কারণ।

তিনি বলেন, 'প্যানথার'-এ ধর্মীয় অনেক বিষয় জড়িত। বাংলাদেশে এসব কাহিনির ছবি চলে না। রোম্যান্টিক ছবি হলো চলতো। এই ছবিতে মাহি থাকলে সবচেয়ে ভালো চলতো।

মাহির সঙ্গে বাপ্পী থাকলেও সেটিং হতো। মাহির অনেক চাহিদা। তার একার নামেও ছবি চলে। নায়ক ছাড়াও মাহির ছবি চলবে। তার ছবি এলে দর্শক আসবেই।

অনেকদিন হলো তার কোনো ছবি আসছে না। শুনেছি আগামী সপ্তাহেও নাকি মাহির একটা ছবি আসছে। নায়কও নতুন। কিন্তু মাহি যেহেতু আছে, সমস্যার কিছু নেই!

বিজনেস আওয়ার/০৯ সেপ্টেম্বর, ২০১৯/এ

পাঠকের মতামত: