ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » সারাদেশ » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

রাঙামাটিতে দুই জেএসএস কর্মীকে গুলি করে হত্যা

আপডেট : 2019-09-18 12:37:22
রাঙামাটিতে দুই জেএসএস কর্মীকে গুলি করে হত্যা


বিজনেস আওয়ার প্রতিবেদক (রাঙামাটি) : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার নবছড়া গ্রামে প্রতিপক্ষের লোকেরা এমএন লারমা সমর্থিত জনসংহতি সমিতির (জেএসএস) দুই কর্মীকে গুলি করে হত্যা করেছে। নিহতরা হলেন— রিপেল চাকমা (২৫) ও বর্ষণ চাকমা (২৪)। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) মধ্যরাতে এ ঘটনা ঘটে।

জনসংহতি সমিতির (এমএন লারমা) বাঘাইছড়ি উপজেলার সাধারণ সম্পাদক জ্ঞান জীবন চাকমা বলেন, মঙ্গলবার মধ্যরাতে রিপেল চাকমা ও বর্ষণ চাকমা বাসায় যাওয়ার পথে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির সশস্ত্র গ্রুপের সামনে পড়লে তাদেরকে হত্যা করা হয়। মূলত নিহত দু’জন আমাদের দলকে সাপোর্ট করার কারণে সন্তু লারমার লোকেরা তাদের হত্যা করেছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ মনজুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যেখানে ঘটনা ঘটেছে এলাকাটি খুবই দুর্গম। পুলিশ লাশ উদ্ধারের চেষ্টা চালাচ্ছের

জালার অতিরিক্ত পুলিশ সুপার সুফি উল্লাহ বলেন, বাঘাইছড়ি থানাধীন মারিশ্যা ইউনিয়নের মরাকচুছড়া ওরফে ছোট কচুছড়া নামক এলাকায় এমএন লারমার (সংস্কারের) দুই সমর্থককে রাতে পাহাড়ি সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। বাঘাইছড়ি থানা পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে যাচ্ছে।

বিজনেস আওয়ার/১৮ সেপ্টেম্বর, ২০১৯/এ

পাঠকের মতামত: