ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

টর্চার সেল ছিলো যুবলীগের খালেদের

আপডেট : 2019-09-19 10:12:44
টর্চার সেল ছিলো যুবলীগের খালেদের


বিজনেস আওয়ার প্রতিবেদক : ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার টর্চার সেল আবিষ্কার করেছে র‌্যাব-৩। বুধবার রাতে রাজধানীর কমলাপুর রেলস্টেশনের উল্টো দিকে ইস্টার্ন কমলাপুর টাওয়ারে খালেদের এই টর্চার সেলের সন্ধান পাওয়া যায়।

র‌্যাব জানায়, টর্চার সেলে মানুষকে আটকে রেখে নির্যাতনের আলামতও পাওয়া গেছে। কোনও ব্যবসায়ী বা অন্য কেউ চাঁদা দিতে না করলেই ওই টর্চার সেলে নিয়ে তাদের নির্মম নির্যাতন করা হতো।

র‌্যাব-৩ এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল শফিউল্লাহ বুলবুল বলেন, কেউ চাঁদা না দিলেই টর্চার সেলে নিয়ে নির্মম নির্যাতন চালানো হতো।

এই টর্চার সেল উচ্চ মাত্রায় সুদসহ পাওনা টাকা আদায়সহ সব ধরনের কাজে ব্যবহার করা হতো। টর্চার সেলে নির্যাতনের অনেক ধরনের যন্ত্রপাতি রয়েছে।

এর আগে বিকেলে রাজধানীর গুলশান-২ এলাকা থেকে যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাকে র‌্যাব-৩ কার্যালয়ে নেয়া হয়।

এর আগে রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকায় তার মালিকাধীন ‘ইয়ংমেন্স ফকিরেরপুল’ ক্লাবের ক্যাসিনোতে অভিযান চালায় র‌্যাব। সেসময় ক্যাসিনো থেকে বিপুল পরিমাণ অর্থসহ ১৪২ জনকে আটক করা হয়।

বিজনেস আওয়ার/১৯ সেপ্টেম্বর, ২০১৯/এ

পাঠকের মতামত: