ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ভিয়ারিয়ালকে হারালো বার্সা

আপডেট : 2019-09-25 09:27:53
ভিয়ারিয়ালকে হারালো বার্সা

স্পোর্টস ডেস্ক : স্প্যানিশ ফুটবল লিগে জয় পেয়েছে বার্সেলোনা। ক্যাম্প ন্যু'তে মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাতে ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়েছে কাতালান জায়ান্টরা।

ইনজুরি কাটিয়ে এবারের মৌসুমে প্রথমবার শুরুর একাদশে ছিলেন অধিনায়ক মেসি। বার্সেলোনার গোল পেতেও সময় লাগেনি। ষষ্ঠ মিনিটে মেসির নেওয়া কর্নার কিক থেকে কড়া মার্কিংয়ের বেড়া জাল ভেঙে হেড দিয়ে গোল করেন আতোয় গ্রিজম্যান।

দ্বিতীয় গোলটির জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি কাতালানদের। ১৫ মিনিটে সার্জিও বুসকেটের পা থেকে বল পেয়ে যান বার্সার ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থার।

প্রায় ২৫ গজ দূর থেকে আচমকাই ডান পায়ের এক শটে বল জালে পাঠান তিনি। ভিয়ারিয়াল গোলরকক্ষের তাকিয়ে দেখা ছাড়া কিছুই করার ছিল না।

২৫ মিনিটের মাথায় বার্সা কোচ ও সমর্থকদের চিন্তার কারণ হয়ে দেখা দেয় মেসির আঘাত। সাইড লাইনে কিছুক্ষণ সময় উরুতে চিকিৎসা নিয়ে আবার মাঠে ফেরেন বার্সার প্রাণ ভোমরা মেসি।

তবে বিরতির ঠিক আগেই ব্যবধান কমায় অতিথি দলটি। পেনাল্টি বক্সের বাইরে থেকে বাম পায়ের বুলেট গতির শটে বল লক্ষ্য ভেদ করেন স্যান্টি ক্যাসোরলা।

দ্বিতীয়ার্ধে মেসিকে নিয়ে আর ঝুঁকি নেননি বার্সা কোচ ভালভার্দে। শুরুতেই মেসির পরিবর্তে মাঠে নামান ইনজুরি থেকে ফেরা উসমান ডেম্বেলেকে।

শুরুতেই গোলের সুযোগ হাতছাড়া করে বার্সেলোনা। ডেম্বেলের দু'টি ক্রস ফিনিশিং করতে ব্যর্থ হন গ্রিজম্যান ও লুইজ সুয়ারেজ। এরপর সুয়ারেজর পরিবর্তে আনসু ফাতিকে মাঠে নামান কোচ।

প্রতিপক্ষের ডিফেন্সে বেশ কয়েকবার আক্রমণের জন্য বিপদজনকভাবে বলের যোগানও দেন ফাতি। ম্যাচের শেষ মিনিটে জেরার্ড পিকের নেওয়া একটি ফি-কিক ঠেকিয়ে দেন ভিয়ারিয়াল গোলরক্ষক।

বিজনেস আওয়ার/২৫ সেপ্টেম্বর, ২০১৯/এ

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: