ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'প্রশাসনের ব্যর্থতায় দেশে ক্যাসিনো ব্যবসা'

আপডেট : 2019-09-26 14:34:02
'প্রশাসনের ব্যর্থতায় দেশে ক্যাসিনো ব্যবসা'

বিজনেস আওয়ার প্রতিবেদক : প্রশাসনের ব্যর্থতার কারণে এসব ক্যাসিনো ব্যবসা দেশে শুরু হয়েছে বলে অভিযোগ করেছেন ১৪ দলের সমন্বয়ক ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে জোটের যৌথ সভা শেষে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, চিহ্নিতদের বিচারের আওতায় আনতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে অনুরোধ জানানো হয়েছে। ক্যাসিনোর বিরুদ্ধে অভিযানকে সমর্থন ও সাধুবাদ জানাচ্ছে ১৪ দল।

ক্লাবের দায়িত্বে থাকায় ক্যাসিনো ব্যবসার জন্য গায়ে দাগ লাগলে লাগুক বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

তিনি বলেছেন, ঢাকা শহরে কীভাবে প্রশাসনের নাকের ডগায় অবৈধ ক্যাসিনো ও দুর্নীতি চলে? প্রশাসনের মধ্যেই দুর্নীতিকে আশ্রয়-প্রশ্রয় দেওয়া হয়েছে। এর ফলেই রাজনীতিতে দুর্বৃত্তায়ন ঘটেছে।

জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেন, কোনো দল বা মুখ দেখে যাতে দুর্নীতিবাজদের ছাড় দেওয়া না হয় সে ব্যাপারে খেয়াল রাখতে হবে। প্রশাসনের ভেতরে লুকিয়ে থাকা কালো বিড়াল এবং কিছু অসাধু নেতার যোগসাজশে ক্যাসিনো ও দুর্নীতির এই কার্যক্রম চলেছে।

ক্যাসিনোর সঙ্গে জড়িত থাকার ব্যাপারে ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, ওই ক্যাসিনো ক্লাবে একদিনই যাওয়া হয়েছে, উদ্বোধনের দিন ফিতা কাটতে। তারপর আর কখনো সেখানে গিয়েছি বলে আমার মনে নাই।

সে হিসেবে ক্যাসিনোর কালি যদি লেগে থাকে, তাহলে লাগবে। ক্যাসিনো ও দুর্নীতির বিরুদ্ধে অভিযানকে আমি পুরোপুরি সমর্থন করি।

১৪ দলের অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন- সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ ১৪ দলের অন্যন্য নেতাকর্মীরা।

বিজনেস আওয়ার/২৬ সেপ্টেম্বর, ২০১৯/এ

পাঠকের মতামত: