ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

কবে মাঠে ফিরবেন থাকবেন মেসি!

আপডেট : 2019-09-28 12:01:30
কবে মাঠে ফিরবেন থাকবেন মেসি!

স্পোর্টস ডেস্ক : মৌসুম শুরুর আগে দলের সঙ্গে অনুশীলনে পড়েছিলেন ইনজুরিতে। লম্বা সময় মাঠের বাইরে থাকার পর লা লিগায় ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচেই প্রথমবারের মতো খেলতে নেমেছিলেন লিওনেল মেসি।

কিন্তু কি দুর্ভাগ্য তার! প্রথমবারের মতো পুরো ম্যাচ খেলতে নেমে আবারও পড়েছেন ইনজুরিতে, ছিটকে গেছেন মাঠ থেকে। ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধেই কুচকিতে টান লাগে মেসির। ফলে দ্বিতীয়ার্ধে আর তাকে নামতে পারেননি।

সেই ম্যাচের পর বার্সা কোচ জানিয়েছিলেন ভয়ের কিছু নেই মেসির ইনজুরিকে ঘিরে। কিন্তু শুক্রবার তিনি যখন গেতাফের বিপক্ষে ম্যাচের স্কোয়াড ঘোষণা করলেন, তখন সেখানে পাওয়া গেলো না মেসির নাম।

তাহলে কি আবারও বড় সময়ের জন্য ছিটকে গেলেন মেসি? এমন প্রশ্নের সদুত্তর দিতে পারেননি ভালভার্দে। এমনকি তিনি জানেনও না ঠিক কবে নাগাদ মাঠে নামতে পারবেন মেসি।

শনিবার গেতাফের বিপক্ষে মাঠে নামার আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে মেসিকে না রাখার কারণ হিসেবে ইনজুরির কারণ উল্লেখ করেছেন ভালভার্দে।

মেসির মাঠে ফেরার সম্ভাব্য সময়ের ব্যাপারে বার্সা কোচ বলেন, আমি ঠিক জানি না মেসি কতদিন মাঠের বাইরে থাকবে। আমরা আশা করছি খুব দ্রুতই দলের সঙ্গে যোগ দিবে সে। আমার মনে হয় না এটা গুরুতর কিছু। সামান্য ব্যথা শুধু।

মেসি খেললে আমাদের শক্তি অনেক বেড়ে যায়। আর যখন মেসি খেলে না তখন আমরা সত্যিকারের ম্যাচ উইনারের অভাবে ভুগি। তবে আমাদের দলে যথেষ্ঠ ভালো খেলোয়াড় আছে। মেসির ফিরতে দেরি হলেও আমাদের লড়াই চালিয়ে নিতে হবে।

বিজনেস আওয়ার/২৮ সেপ্টেম্বর, ২০১৯/এ

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: