ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

এবার মান্না জন্মোৎসব পালনের উদ্যোগ

আপডেট : 2019-09-28 12:31:25
এবার মান্না জন্মোৎসব পালনের উদ্যোগ



বিনোদন ডেস্ক : সালমান শাহের পর এবার মান্নার জন্মোৎসব পালনের উদ্যোগ নেওয়া হচ্ছে। মান্নার স্ত্রী শেলী কাদের এই জন্মোৎসব পালনে সম্মতি দিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

জানা গেছে, মান্নার এই জন্মোৎসব পালনের উদ্যোগ নিচ্ছে একটি সাংবাদিক গ্রুপ। এই গ্রুপটি সারাদেশে মান্নার ছবি প্রদর্শনের লক্ষ্য নিয়ে ইতোমধ্যে কাজও শুরু করেছে।

তারা এই জন্মোৎসব উদযাপনের জন্য যে কমিটিটি গঠন করবে তাতে স্থান পাবে চলচ্চিত্র শিল্পের বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরাও। তাতে মিডিয়াকর্মীরাতো থাকবেনই।

এ বিষয়ে আলোচনা করতে গিয়ে পরিচালক এফআই মানিক বলেন, মান্নার দর্শক আছে গ্রামের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত। এমন দর্শক শাকিব খানেরও নেই। তাই মান্নার চলচ্চিত্র প্রদর্শনী কেবল ঢাকা কেন্দ্রিক হলেই চলবে না। ছবির প্রদর্শনি ছড়িয়ে দিতে হবে গ্রাম পর্যন্ত।

মান্নার জন্মদিন পালনটা সার্বজনীন করে তোলার উদ্যোগ নিলে সেটা সবার কাছেই প্রশংসিত হবে। কিন্তু একটি বিষয়ে লক্ষ্য রাখতে হবে, মান্না উৎসব কেন করা হচ্ছে তার একটা যুক্তিযুক্ত কারণের দিকে।

এই সাংবাদিক গ্রুপের একজন বলেন, মান্নার জন্মোৎসব পালন কালে একটি স্মরণিকা প্রকাশ করা হবে। তাতে সাংবাদিকসহ মান্নার আশপাশের লোকদের লেখা স্থান পাবে।

বিজনেস আওয়ার/২৮ সেপ্টেম্বর, ২০১৯/এ

পাঠকের মতামত: