ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ফের পেছালো শিল্পী সমিতির নির্বাচন

আপডেট : 2019-09-30 15:09:58
ফের পেছালো শিল্পী সমিতির নির্বাচন

বিনোদন ডেস্ক : আবারো পেছানো হলো বাংলাদেশ শিল্পী সমিতির র্বাচনের তারিখ। আগামী ১৮ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এক সপ্তাহ পিছিয়ে নির্বাচনের নতুন তারিখ ২৫ অক্টোবর ঘোষণা করেছেন এবারের শিল্পী সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

তিনি বলেন, আগামী ২২ তারিখ নিরাপদ সড়ক দিবস। অনেকদিন ধরে আমি এই আন্দোলনের সঙ্গে যুক্ত রয়েছি। প্রতিবছরই এই সময়ে আমার বেশ ব্যস্ততা থাকে। তাই কমিশন থেকে এই সিদ্ধান্ত আমরা সম্মিলিতভাবে নিয়েছি। নির্বাচন এক সপ্তাহ পিছিয়ে ২৮ তারিখ নির্ধারণ করা হয়েছে।

পূর্ব ঘোষণা অনুযায়ী আজ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করার কথা। তবে নির্বাচন পেছানো কারণে সকল কার্যত্রম কিছুটা পরিবর্তন করা হয়েছে বলেও জানান ইলিয়াস কাঞ্চন। এবার নির্বাচনের অনেককিছুই পরিবর্তন হয়েছে যেন হঠাত্ করেই। শুরুর দিকে সভাপতি পদে নির্বাচন করার কথা ছিল ৩ জনের।

সেই জায়গা থেকে বর্তমানে চূড়ান্ত হয়েছে দুটি প্যানেল এবার নির্বাচনে অংশ নেবে। মিশা সওদাগর ও জায়েদ খান আবারো এক প্যানেলে নির্বাচন করবেন। অন্যদিকে চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে রয়েছে ডি এ তায়েব। সভাপতি পদে মুখোমুখি এবার মিশা সওদাগর ও মৌসুমী।

নির্বাচন প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, সবার অনুরোধে আবারো নির্বাচন করতে যাচ্ছি। গত ২ বছর শিল্পী সমিতির যে কার্যক্রম ছিল তাতে সবার প্রশংসা পেয়েছি। সবার ভালোবাসায় এই সংগঠনকে আরো এগিয়ে নিতে চাই। গতবার অনেক কাজ আমরা পুরোপুরি শেষ করতে পারিনি। এবার জয়ী হলে সেগুলো শেষ করবো। এ

চিত্রনায়িকা মৌসুমী বলেন, প্রথমবারের মতো নির্বাচন করছি। অনেকদিন এই ইন্ডাস্ট্রির সঙ্গেই রয়েছি। আশা করি নির্বাচনে জয়ী হলে সেই অভিজ্ঞতা কাজে লাগাতে পারবো। আসলে নির্বাচনে কয়েকজন মাত্র নির্বাচিত হবেন। কিন্তু আমাদের সিনেমার জন্য কাজ করতে হবে সবাইকে। সেই আহ্বান রইলো। আশা করি সুষ্ঠু একটি নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিজনেস আওয়ার/৩০ সেপ্টেম্বর, ২০১৯/এ

পাঠকের মতামত: