ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'দেশের মাটিতেই লুটেরাদের বিচার হবে'

আপডেট : 2019-09-30 15:57:50
'দেশের মাটিতেই লুটেরাদের বিচার হবে'

বিজনেস আওয়ার প্রতিবেদক : যারা লুট করেছে তাদের কেউ পালিয়ে যেতে পারবে না। দেশের মাটিতেই লুটেরাদের বিচার হবে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে 'জাতীয়তাবাদী ওলামা দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী' উপলক্ষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি কামনায় আলোচনা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

ক্যাসিনো জুয়াড়িদের ঘটনা লিখতে গেলে তাদের দুর্নীতির মহাকাব্য লেখা যাবে উল্লেখ করে রুহুল কবির রিজভী বলেন, দেশে অনাচার চলছে। এখন চারিদিকে নৈরাজ্য, ভয় আতঙ্ক বিরাজ করছে।

এই আতঙ্কের মধ্যে শেখ হাসিনা ক্ষমতার রাজদণ্ড ধরে রেখেছেন। তিনি মনে করছেন ভয়ের মধ্যে রাখলে মানুষ তার বিরুদ্ধে কথা বলতে সাহস পাবে না। কেউ টু শব্দ করবে না। কিন্তু সেই দিন বোধ হয় শেষ হয়ে আসছে।

কিছুদিন হয়তো ভয় পাইয়ে রাখা যায়। কিন্তু গোটা দেশকে যারা লুট করেছে, শিশুর খাদ্য আত্মসাত করেছে, বন্যার্তদের খাদ্য আত্মসাত করেছে। তাদের এই দেশের মাটিতেই বিচার হবে। তারা পালিয়ে যেতে পারবে না।

রোববার রাজশাহীর জনসভায় পদে পদে বাধা দেওয়া হয়েছে অভিযোগ করে রিজভী বলেন, সব বাধা অতিক্রম করে জনসভা সফল হয়েছে। কিন্তু সরকার অনেক লোক দেখলেই কেন এত ভয় পায়? কারণ তারা তো অপরাধী।

অবৈধভাবে মধ্যরাতে ভোট কেটে ক্ষমতায় আছে। এখন দুর্নীতির অভিযান চালিয়ে অপকর্ম, মধ্যরাতে ভোট ডাকাতি সেসব কী ঢাকা দিতে পারবেন? না পারবেন না।

তাদের হাতে র‌্যাব-পুলিশ সরকারিযন্ত্র থাকার পরও সম্রাটকে খুঁজে পাচ্ছে না কেন? প্রশ্ন করে রিজভী বলেন, এসব কি জনগণ বোঝে না। কী ঘটনা ঘটছে। আপনারা কী করছেন? কেন করছেন?

ওলামা দলের আহ্বায়ক মওলানা শাহ মো. নেসারুল হকের সভাপতিত্বে দোয়া মাহফিল ও আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিএনপির সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, ওলামা দলের সদস্য সচিব মওলানা নজরুল ইসলাম প্রমুখ।

বিজনেস আওয়ার/৩০ সেপ্টেম্বর, ২০১৯/এ

পাঠকের মতামত: