ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » খেলা » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ব্রুজের বিপক্ষে হার এড়ালো রিয়াল

আপডেট : 2019-10-02 08:23:03
ব্রুজের বিপক্ষে হার এড়ালো রিয়াল

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে ক্লাব ব্রুজের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে রিয়াল মাদ্রিদ। ভাগ্যিস ৮৫ মিনিটে কাসেমিরো গোল শোধ করেছেন। নয়তো ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুর দর্শকদের সামনে বড় লজ্জায় পড়তে হতো রিয়ালকে।

ক্লাব ব্রুগে যেভাবে ভয় ধরিয়ে দিয়েছিল লস ব্লাঙ্কোসদের! জিনেদিন জিদানের শিষ্যদের স্বস্তি এই যে, দশ জনের দল হয়ে পড়া ব্রুগের বিপক্ষে ২-২ গোলে ড্র করতে পেরেছে।

মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে বেলজিয়ামের ক্লাব ব্রুগেকে ঘরের মাঠে স্বাগত জানায় রিয়াল।জিদানের দল অবশ্য শুরু থেকে আধিপত্য নিয়ে খেলছিল।

কিন্তু ৯ মিনিটে সব হিসাবে গোলমাল করে দেয় ব্রুগে। তাওয়ের ক্রস থেকে ইমানুয়েল বোনাভেনচারের গোলে এগিয়ে যায় বেলজিয়ান ক্লাবটি। ইমানুয়েল ৩৯ মিনিটে রিয়াল ডিফেন্ডারদের ভুলে ব্রুগেকে দ্বিতীয়বার এগিয়ে দেন তিনি।

বিরতি থেকে ফেরার পর গোলরক্ষক থিবু কোর্তোয়াকে তুলে বদলি হিসেবে আলফনসো অরেওলাকে নামান জিদান। এরপর সমতায় ফিরতে জোর আক্রমণ চালায় রিয়াল।

৫৫ মিনিটে করিম বেনজেমার ক্রস থেকে হেডে ব্যবধানটা ২-১ করেন সার্জিও রামোস। অবশ্য গোলটি ভিএআর পযর্ন্ত গড়ায়। তবে ফল যায় রিয়ালের কাছে।

গোল হজমের পর রিয়ালের আক্রমণের সামনে রক্ষণদেয়াল তুলে দেয় ব্রুগে। সময়ও তখন গড়িয়ে চলছিল শেষের দিকে। কিন্তু ৮৪ মিনিটে দশ জনের দল হয়ে পড়ে ব্রুগে। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তাদের মিডফিল্ডার রুদ ভরমার।

সুযোগটা হাতছাড়া করেনি রিয়াল। এর পরের মিনিটে সমতায় ফিরে তারা। টনি ক্রুসের পাস থেকে বার্নাব্যুর দর্শকদের স্বস্তির নিঃশ্বাস এনে দেন কাসেমিরো। বাকি সময় আর গোলের দেখা না পাওয়ায় পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু’দল।

বিজনেস আওয়ার/০২ অক্টোবর, ২০১৯/এ

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: