ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করুন'

আপডেট : 2019-10-02 13:49:47
'আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করুন'

বিজনেস আওয়ার প্রতিবেদক : বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে আন্দোলন করে মুক্ত করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (০২ অক্টোবর) দুপুরে সচিবালয়ে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, বিএনপি ভেতরে খালেদার মুক্তির জন্য সহযোগীতা চাইলেও বাইরে তাদের বক্তব্য হচ্ছে আন্দোলন করে তাকে মুক্ত করার। আমি মনে করি তারা আন্দোলন করুক। আন্দোলন করে বিস্ফোরণ সৃষ্টি করে যদি তাকে মুক্ত করতে পারে করুক।

কিন্তু বাস্তবে আন্দোলনের কোন চিত্র দেখছি না। আন্দোলনের কথা বললেও তাদের কোন ছোট ঢেউও দেখলাম না। বিএনপি এত বড় দল, আন্দোলন করে সরকার পতন করুক। তাহলেই তো খালেদা মুক্ত হবেন, তাদের সরকারে আসার খায়েশ পূরণ হবে।

খালেদার জামিনের বিষয়ে তিনি বলেন, বিএনপির একজন এমপি আমার সঙ্গে দেখা করে তার জামিনের বিষয়ে কথা বলেছেন। তিনি তাদের দলের অভিপ্রায়ের কথা বলেছেন, যে বেগম জিয়াকে জামিন দিলে তিনি বিদেশে চিকিৎসার জন্য যাবেন।

এই বিষয়টি যেনো প্রধানমন্ত্রীকে জানায়। আমি প্রধানমন্ত্রীকে বিষয়টি জানিয়েছি, তিনি বলেছেন 'এটা আদালতের বিষয়। জামিন আদালতে না হলে আমি কিভাবে দিবো।' বিএনপির সেই সংসদ সদস্য নিজেও প্রধানমন্ত্রীকে বলেছেন।

বিজনেস আওয়ার/০২ অক্টোবর, ২০১৯/এ

পাঠকের মতামত: