ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » বিনোদন » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আইয়ুব বাচ্চুর স্মরণে জেমসের জন্মদিনে কোন আয়োজন নেই

আপডেট : 2019-10-02 14:25:03
আইয়ুব বাচ্চুর স্মরণে জেমসের জন্মদিনে কোন আয়োজন নেই


বিনোদন ডেস্ক : দেশের শীর্ষ ব্যান্ডদল ব্যান্ড নগর বাউলের ভোকালিষ্ট মাহফুজ আনাম জেমসের ৫৫তম জন্মদিন আজ (২ অক্টোবর)। আর এই দিনটিকে ঘিরে তাই জেমস ভক্তদের মাঝে থাকে উচ্ছ্বাস আর নানা আয়োজন।

মধ্যরাত থেকে শুভেচ্ছায় ভাসতে থাকেন সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে। ফ্যান ক্লাবের সদস্যরা জেমসকে নিয়ে আয়োজন করে জন্মদিনের কেক কাটেন। ভক্তের জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন বাংলাদেশের এই মিউজিক লিজেন্ড।

তবে এবারের জেমসের জন্মদিনে তেমন কিছুই হচ্ছে না। কারণ এই মাসেই দীর্ঘদিনের সংগীতযাত্রার সফরসঙ্গী আইয়ুব বাচ্চুর চলে যাওয়া। তাই তার জন্মদিনে নেই কোনো আয়োজন। দিনটি আইয়ুব বাচ্চুকে স্মরণের মধ্য দিয়েই কাটাবেন তিনি।

জেমস ও নগর বাউল ব্যান্ডের ব্যবস্থাপক রুবাইয়াৎ ঠাকুর রবিন বলেন, গেল বছর এই মাসে আইয়ুব বাচ্চু ভাই চলে গিয়েছিলেন। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি জেমস ভাই। তাই এবারের জন্মদিনে কোন আয়োজন করছেন না তিনি।

আজকের দিনটি তিনি পরিবারের সঙ্গে সময় কাটাবেন। শুধু জন্মদিন বলে কথা না, বাচ্চু ভাইয়ের শোক সত্যিকার অর্থেই জেমস ভাই কাটিয়ে উঠতে পারছে না। আর বাচ্চু ভাইয়ের জন্য সবচেয়ে বেশি প্রার্থনা করা হাতেগোনা কয়েকজনের মধ্যে জেমস ভাই অন্যতম।

বিজনেস আওয়ার/০২ অক্টোবর, ২০১৯/এ

পাঠকের মতামত: