ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাজনীতি » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

প্রধানমন্ত্রীকে খন্দকার মোশাররফ

'জনগণের স্বার্থহানী হয় ভারতের এমন প্রস্তাবে রাজি হবেন না'

আপডেট : 2019-10-02 17:14:31
'জনগণের স্বার্থহানী হয় ভারতের এমন প্রস্তাবে রাজি হবেন না'

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যে করে বলেছেন, আপনি ভারতে যাচ্ছেন, ভালো কথা। কিন্তু বাংলাদেশ ও এদেশের জনগণের স্বার্থহানী হয় এবং দেশের জনগণের ক্ষতি হয় ভারতের এমন কোনো প্রস্তাবে আপনি রাজি হবেন না।

বুধবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবিতে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, আমাদের দেশের প্রধানমন্ত্রী ভারত যাচ্ছেন। এর আগে ভারত থেকে এসে তিনি বলেছিলেন, ভারতকে এতো দিয়েছি, তারা এই কোনোদিন ঋণ শোধ করতে পারবে না। আমরা প্রধানমন্ত্রীকে বলতে চাই, বাংলাদেশ ও দেশের জনগণের স্বার্থবিরোধী এমন কোনো কথা বা কাজ আপনি করে আসবেন না যাতে জাতীয় স্বার্থ ব্যাহত হয়। এমন কিছু করবেন না যাতে করে এশিয়া উপমহাদেশে আবার একটা অশান্তির আগুন জ্বলে উঠে।

সরকারের চলমান অভিযান নিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী স্বীকার করেছেন যে, ১/১১ কে ঠেকানোর জন্য তিনি দুর্নীতি, চাঁদাবাজি ও ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান চালাচ্ছেন। আমাদের প্রশ্ন- দেশ ১/১১ এর দিকে যাবে- এমন পরিস্থিতি কেন সৃষ্টি করেছেন?

মানববন্ধনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সহ-তথ্যবিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, কৃষকদলের সদস্য কে এম রকিবুল ইসলাদ রিপন প্রমুখ বক্তব্য দেন।

বিজনেস আওয়ার/২ অক্টোবর, ২০১৯/আর

পাঠকের মতামত: