ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

জেনেভা ক্যাম্পে তল্লাশি চলছে, আটক ৭

আপডেট : 2019-10-05 16:40:02
জেনেভা ক্যাম্পে তল্লাশি চলছে, আটক ৭

বিজনেস আওয়ার প্রতিবেদক : মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পের বিহারিদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। কয়েকদফা টিয়ারশেল নিক্ষেপের পর ক্যাম্পের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

শনিবার (৫ আক্টোবর) বেলা ৩টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় পুলিশ। ক্যাম্পে তল্লাশি শুরু করেছে পুলিশ সদস্যরা। এ সময় পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের দায়ে ক্যাম্পের ভেতর থেকে ৭ বিহারি যুবককে আটক করে।

ক্যাম্পের সড়কগুলোতে বিহারিদের নিক্ষেপ করা ইট-পাথর পড়ে আছে। পুরো ক্যাম্পে থমথমে অবস্থা বিরাজ করছে। ভেতরে প্রবেশ করেছে পুলিশ। তেজগাঁও বিভাগের ডিসি আনিসুর রহমানের নেতৃত্বে জেনেভা ক্যাম্প তল্লাশি করছে পুলিশ।

তেজগাঁও বিভাগের ডিসি আনিসুল রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরে বিদ্যুৎ বিল বকেয়া রাখায় বিহারি ক্যাম্পের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এতে শুক্রবার সন্ধ্যা থেকেই রাস্তায় নেমে বিক্ষোভ করছে বিহারিরা।

শনিবার সকালে তারা আবারও বিক্ষোভ শুরু করলে পুলিশ তাদের রাস্তা থেকে ওঠাতে চেষ্টা করে। এতে তারা পুলিশের ওপর আক্রমণ করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে, পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে।

বিহারিদের মোট ৩১ কোটি টাকা বিদ্যুৎ বিল বাকি। তাই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে কর্তৃপক্ষ। কিন্তু তারা বিদ্যুৎ বিল না দিয়ে রাস্তায় বিক্ষোভ করছে। পুলিশের ওপরও ইট-পাটকেল মারে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করা হয়েছে।

বিজনেস আওয়ার/০৫ অক্টোবর, ২০১৯/এ

পাঠকের মতামত: