ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ক্যাসিনো কাণ্ডে এপর্যন্ত গ্রেফতার যারা

আপডেট : 2019-10-06 11:56:46
ক্যাসিনো কাণ্ডে এপর্যন্ত গ্রেফতার যারা

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজধানীতে অবৈধ ক্যাসিনো গডফাদারদের বিরুদ্ধে অভিযান শুরু করছে আইন-শৃঙ্খলাবাহিনী। সর্বশেষ রোববার (৬ আক্টোবর) ভোরে যুবলীগের বহুল আলোচিত নেতা, ইসমাইল হোসেন সম্রাটকে আটক করেছে র‌্যাব।

এ নিয়ে ক্যাসিনো বিরোধী অভিযানে সরাসরি সম্পৃক্ত থাকার অভিযোগে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডেও নিয়েছে সবাইকে।

গ্রেফতাররা হলেন, খালেদ মাহমুদ ভূঁইয়া, জিকে শামীম, শফিকুল আলম, লোকমান হোসেন ভূঁইয়া, এনামুল হক এনু, রুপম ভুঁইয়া এবং সেলিম প্রধান।

১৮ অক্টোবর থেকে ছোট-বড় মিলিয়ে এখন পর্যন্ত মোট ৪০ টির মতো অভিযান পরিচালিত হয়েছে। গ্রেফতার অভিযানে প্রায় সবার কাছে থেকে মোটা অংকের নগদ টাকা, অবৈধ অস্ত্র, স্বর্ণ, মাদক জব্দ করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় যুবলীগ নেতাদের অপকর্ম নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। যুবলীগ ঢাকা মহানগরের এক নেতা যাচ্ছে তাই করে বেড়াচ্ছে, চাঁদাবাজি করছে।

আরেকজন দিনের বেলাতেই প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে চলে। সদলবলে অস্ত্র নিয়ে ঘোরে। এসব বন্ধ করতে হবে। যারা অস্ত্রবাজি করে, যারা ক্যাডার পোষে, তারা সাবধান হয়ে যান, এসব বন্ধ করুন।

তা না হলে যেভাবে জঙ্গি দমন করা হয়েছে, একইভাবে তাদেরও দমন করা হবে। তারপর থেকেই এই শুদ্ধি অভিযানে নামে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বিজনেস আওয়ার/০৬ অক্টোবর, ২০১৯/এ

পাঠকের মতামত: