ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

সম্রাটকে নিয়ে কাকরাইলে র‌্যাবের অভিযান

আপডেট : 2019-10-06 14:06:28
সম্রাটকে নিয়ে কাকরাইলে র‌্যাবের অভিযান

বিজনেস আওয়ার প্রতিবেদক : ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট নিয়ে তার কার্যালয়ের তালা ভেঙে ভিতরে ঢুকেছে র‌্যাব সদস্যরা। এর আগে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার করা হয় তাকে।

রোববার (৬ অক্টোবর) দুপুরে রাজধানীর কাকরাইল মোড়ের ভূইয়া ম্যানশনে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের এ কার্যালয়ে ঢোকেন র‌্যাব সদস্যরা। এখানেই নিয়মিত বসতেন সম্রাট।

জানা গেছে, র‍্যাব-১ এর সিও লে. কর্নেল সারওয়ার বিন কাশেমের নেতৃত্বে র‍্যাবের বিশেষ বাহিনী সিটিসি কাকরাইলে অবস্থিত সম্রাটের অফিস ঘিরে রেখেছে। সেখানে আশপাশের রাস্তাঘাটের যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

ক্যাসিনোবিরোধী অভিযানের পর থেকেই গ্রেপ্তার আতঙ্কে ছিলেন যুবলীগের প্রভাবশালী নেতা সম্রাট। খালেদ গ্রেপ্তার হওয়ার পর শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ও ফেনী সীমান্ত দিয়ে বিদেশে পালানোরও চেষ্টা করেন তিনি। তবে ব্যর্থ হন।

এরপর বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে গত ১৯ সেপ্টেম্বর কাকরাইলে ঈশা খাঁ হোটেলের বিপরীতে 'ভুঁইয়া ম্যানশনে' নিজ কার্যালয়ে অবস্থান নেন। সেখানে মাঠ পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে সারারাত থাকেন।

এরপর অবস্থা নিজের অনুকূলে না থাকায় সেখান থেকে সটকে পড়েন সম্রাট। চলে যান অনেকটা আত্মগোপনে। সর্বশেষ গোয়েন্দারা জানতে পারেন, তিনি কুমিল্লার চৌদ্দগ্রামে অবস্থান করছেন।

বিজনেস আওয়ার/০৬ অক্টোবর, ২০১৯/এ

পাঠকের মতামত: