ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বিজয়া দশমীতে দিন বিকল্প রুটে যানবাহন চলাচলের আহ্বান

আপডেট : 2019-10-06 22:06:29
বিজয়া দশমীতে দিন বিকল্প রুটে যানবাহন চলাচলের আহ্বান

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) দুর্গাপূজার শেষ দিনে বিজয়া দশমীর শোভাযাত্রা উপলক্ষে আগামী মঙ্গলবার বিকাল তিনটা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত শোভাযাত্রার রুট পরিহার করে চলাচল করার জন্য গাড়ি চালক ও ব্যবহারকারীদের পরামর্শ দিয়েছে।

ওইদিন উল্লেখিত সময়ের মধ্যে বিকল্প রুটে যানবাহন চলাচলের জন্য ডিএমপি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী মঙ্গলবার সার্বজনীন দুর্গোৎসবের বিজয়া শোভাযাত্রা রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির থেকে শুরু হয়ে ওয়াইজ ঘাট গিয়ে শেষ হবে। এ শোভাযাত্রায় বিপুল সংখ্যক পূর্ণাথী অংশ গ্রহণ করবেন। ফলে শোভাযাত্রার রুট ও তার আশপাশের এলাকায় যানজটের সৃষ্টি হবে।

এ শোভাযাত্রা চলাকালীন যানজট পরিহারের লক্ষ্যে উক্ত এলাকায় চলাচলরত গাড়ি চালক অথবা ব্যবহারকারীদের বিকাল ৩টা হতে সন্ধ্যা ৬ টা পর্যন্ত নিম্নোক্ত রুট পরিহারের জন্য ডিএমপি’র পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

বিজয়া শোভাযাত্রা পলাশী বাজার-জগন্নাথ হল-কেন্দ্রীয় শহীদ মিনার-দোয়েল চত্ত্বর-হাইকোর্ট-সরকারী কর্মচারী হাসপাতাল-গোলাপ শাহ্ মাজার-গুলিস্তান (সার্জেন্ট আহাদ বক্সের সামনে)-নবাবপুর রোড-বাহাদুর শাহ্ পার্ক-পাটুয়াটুলী হয়ে ওয়াইজ ঘাটে গিয়ে শেষ হবে।

শোভাযাত্রা চলাকালীন উল্লেখিত সড়কগুলো পরিহার করে বিকল্প সড়কে যানবাহন চালানোর আহবান জানিয়ে ডিএমপির পক্ষ থেকে এ বিষয়ে নগরবাসী, যানবাহন মালিক ও শ্রমিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয়।

বিজনেস আওয়ার/৬ অক্টোবর, ২০১৯/আর

পাঠকের মতামত: