ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

বুয়েটের হল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

আপডেট : 2019-10-07 10:23:11
বুয়েটের হল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

বিজনেস আওয়ার প্রতিবেদক : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষ থেকে আবরার ফাহাদ (২১) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৭ অক্টোবর) ভোর ৪টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায় পুলিশ। মৃত আবরার ফাহাদ (২১) কুষ্টিয়া সদরের মুক্তিযোদ্ধা রোডের বরকত উল্লাহর ছেলে। তিনি বুয়েটের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

চকবাজার থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানায়, ভোরে খবর পেয়ে বুয়েটের শেরেবাংলা হলের উত্তর ব্লকের ২য় তলার সিঁড়ি থেকে ফাহাদের মরদেহ উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন আছে।

ধারণা করা হচ্ছে, রাতের কোনও এক সময় তাকে পিটিয়ে হত্যা করে ফেলে রাখা রেখেছে কেউ। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর বিষয়ে আরও ধারণা পাওয়া যাবে।

ঢামেকে বুয়েটের ডা. মাসুক এলাহী সাংবাদিকদের বলেন, অন্য ছাত্রদের মাধ্যমে খবর পেয়ে শেরে বাংলা হলে ফাহাদের নিথর দেহ পড়ে থাকতে দেখি। তার শরীরে অনেকগুলো আঘাতের চিহ্ন দেখি। পরে বিষয়টি বুয়েট কর্তৃপক্ষ ও পুলিশকে জানানো হয়।

এদিকে, ফাহাদের সহপাঠীদের অভিযোগ, রাত ৮টার দিকে শেরে বাংলা হলের এক হাজার ১১ নম্বর রুম থেকে কয়েকজন ফাহাদকে ডেকে নিয়ে যায়। এরপর তাকে আর খুঁজে পাওয়া যায়নি। তাদের ধারণা, হলের দুই হাজার ১১ নম্বর রুমে ফাহাদকে নিয়ে পেটানো হয়।

বিজনেস আওয়ার/০৭ অক্টোবর, ২০১৯/এ

পাঠকের মতামত: