ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

'আঘাতেই মৃত্যু হয়েছে ফাহাদের'

আপডেট : 2019-10-07 15:20:31
'আঘাতেই মৃত্যু হয়েছে ফাহাদের'

বিজনেস আওয়ার প্রতিবেদক : আঘাতেই বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ মুজাহিদের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ।

সোমবার (৭ আক্টোবর) দুপুরে ঢামেকের সামনে সাংবাদিকেদের তিনি বলেন, আবরারের পুরো শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। রক্তক্ষরণ হয়েছে। আঘাতের ব্যথার কারণেই তার মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র আবরারে রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (৬ অক্টোবর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) খান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সকালে কয়েকজন সহপাঠী অচেতন অবস্থায় আবরারকে হাসপাতালে নিয়ে আসেন। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা আছে।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কমকর্তা মোহাম্মদ সোহরাব হোসেন জানান, সোমবার ভোরে শেরে বাংলা হলের সিঁড়ি থেকে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। মধ্য রাতের দিকে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার পায়ে এবং হাতে আঘাতের চিহ্ন আছে।

বিজনেস আওয়ার/০৭ অক্টোবর, ২০১৯/এ

পাঠকের মতামত: