ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

আবরার হত্যায় জড়িতরা ছাত্রলীগের পোস্টেড নেতাঃ ছাত্রলীগের বুয়েট সভাপতি

আপডেট : 2019-10-07 16:51:47
আবরার হত্যায় জড়িতরা ছাত্রলীগের পোস্টেড নেতাঃ ছাত্রলীগের বুয়েট সভাপতি

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যার ঘটনায় জড়িতরা ছাত্রলীগের সঙ্গে যুক্ত এবং তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন শাখা ছাত্রলীগের সভাপতি খন্দকার জামিউস সানি।

তিনি বলেন, সোয়া ৩ টার পর খবর পাই। খবরটা পাওয়ার পর পরই হলে যাই। সেসময় সেখানে শেরে বাংলা হলের ছাত্রকল্যাণ পরিচালক, শেরে বাংলা হলের প্রভোস্ট, সহকারী প্রভোস্ট উপস্থিত ছিলেন। বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল উপস্থিত ছিলেন। মারধর ও হত্যাকাণ্ডে কারা জড়িত ছিল এমন প্রশ্নের জবাবে ছাত্রলীগের বুয়েট সভাপতি জিয়ন নামের একজনের নাম উচ্চারণ বলেন, জিয়ন রয়েছে। মুন্না ছিল না, কারণ মুন্না গতকালই বাড়ি থেকে অনেক রাতে এসেছে। সিক্সটিন ব্যাচের কয়েকজন জড়িত। সেভেনটিন ব্যাচের (দ্বিতীয় বর্ষ) কয়েকজন ফাহাদকে রুম থেকে ডেকে আনেন বলেও তিনি জানান। যারা মারধরে জড়িত তারা সবাই ছাত্রলীগের পোস্টেড নেতা।

জামিউস সানি বলেন, ‘ছাত্রলীগের পক্ষ থেকে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। এমন একটি ঘটনায় ছাত্রলীগের কর্মীরা জড়িত থাকতে পারে- এমন ভাবাও কষ্টের। এটা খুবই ন্যাক্কারজনক। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেওয়া হবে। এখানে ছাত্রলীগের ছেলে হিসেবে নয়, অপরাধী যে-ই হোক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

বিজনেস আওয়ার/৭ অক্টোবর, ২০১৯/আর

পাঠকের মতামত: