ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৮ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

ক্যাম্পাসে এসেছেন বুয়েট ভিসি

আপডেট : 2019-10-08 17:44:42
ক্যাম্পাসে এসেছেন বুয়েট ভিসি

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ বুয়েট ছাত্র ফাহাদ আবরার হত্যার প্রায় ২৬ ঘণ্টা পর ক্যাম্পাসে এসেছেন ভিসি (উপাচার্য) অধ্যাপক ড. সাইফুল ইসলাম। এখন তিনি বিশ্ববিদ্যালয়ের ডিন ও কয়েকজন বিভাগীয় চেয়ারম্যানের সঙ্গে বৈঠক করছেন।

মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে বুয়েটের জনসংযোগ অধিদপ্তর এ তথ্য নিশ্চিত করেছে। বৈঠক শেষে উপাচার্য গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলবেন।

এর আগে আবরার হত্যার দুদিনেও ক্যাম্পাসে আসেননি ভিসি সাইফুল ইসলাম। এ নিয়ে শিক্ষার্থীরা ক্ষোভ প্রকাশ করেছেন। আবরারের হত্যাকারীদের ফাঁসিসহ আট দফা দাবিতে আজ দ্বিতীয় দিনের মতো আন্দোলন করছেন সাধারণ শিক্ষার্থীরা। তারা ভিসিকে বিকেল ৫টার মধ্যে ক্যাম্পাসে এসে জবাবদিহিতার দাবি জানিয়েছিলেন।

উল্লেখ্য, রবিবার ভোর রাতে বুয়েটের শেরেবাংলা হলের দ্বিতীয় তলা থেকে আবরারের মরদেহ উদ্ধার করে কর্তৃপক্ষ। পুলিশ জানিয়েছে, তাকে পিটিয়ে হত্যার প্রমাণ পাওয়া গেছে। আবরার ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। আবরারের বাড়ি কুষ্টিয়ায়। তার বাবা বরকত উল্লাহ একজন এনজিও কর্মী, মা রোকেয়া বেগম কিন্ডারগার্টেন স্কুলে শিক্ষকতা করেন। দুই ভাইয়ের মধ্যে আবরার বড়। তার ছোট ভাই ঢাকা কলেজের ছাত্র।

বিজনেস আওয়ার/৮ অক্টোবর, ২০১৯/আর

পাঠকের মতামত: