করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২৩,৮৭০
৪,৫৫৮
৩৪৯
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২২০
৪৭,১৩,০২৬
৩,১৫,১৭৪
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭


স্বরূপেই ফিরল বায়ার্ন

০৪:০৮পিএম, ১৮ মে ২০২০

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাসের কারণে প্রায় দুই মাস বন্ধ থাকার পর গত ১৬ মে থেকে পুনরায় শুরু হয়েছে জার্মান বুন্দেসলিগা। প্রথম দিন বায়ার্নের খেলা না থাকায় কোথাও যেন একটু অপূর্ণতা লাগছিল! রোববার (১৭ মে) সেই আক্ষেপটা ঘুচেছে। মাঠে নেমেছিল জার্মানির শীর্ষ ক্লাব বায়ার্ন মিউনিখ।

দীর্ঘ বিরতি শেষে বায়ার্ন ফিরেছে তাদের মতো করেই। ইউনিয়ন বার্লিনকে তাদের মাঠেই ২-০ গোলে হারিয়েছে বাভারিয়ানরা। করোনার কারণে ফুটবল বন্ধ হওয়ার আগের ফর্মটাই যেন ধরে রেখেছে রবার্ট লেভান্ডোফস্কি। বায়ার্নের প্রথম গোলটা করেছেন তিনি। অপর গোলটি করেছেন বেঞ্জামিন পাভার্ড।

অনুমিতভাবেই স্টেডিয়ামে দর্শক ছিল না। দর্শকহীন মাঠে প্রথমার্ধে সুবিধা করতে পারেনি বায়ার্ন। প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধে খেলায় উত্থান-পতনের ছাপ ছিল স্পষ্ট। তবে এর মধ্যেই ৪০ মিনিটে পেনাল্টি পেয়ে যায় দলটি। তা থেকে গোল করতে ভুল করেননি লেভান্ডোফস্কি।

দ্বিতীয়ার্ধে খেলাটা ধরে ফেলে বায়ার্ন, বার্লিন আর দমিয়ে রাখতে পারেনি বাভারিয়ানদের। ৮০ মিনিটে জার্মান ডিফেন্ডার জশুয়া কিমিচের কর্নার কিকে হেড করে বায়ার্নকে ২-০ তে এগিয়ে নেন পাভার্ড। এরপর আর গোল না হলে শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে বায়ার্ন। এই জয়ে পয়েন্ট টেবিলের অবস্থান আরও শক্ত হলো ক্লাবটির।

বিজনেস আওয়ার/১৮ মে, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে