করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২৩,৮৭০
৪,৫৫৮
৩৪৯
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২২০
৪৭,১৩,০২৬
৩,১৫,১৭৪
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭


'করোনায় আক্রান্ত হয়ে পরিবারের মৃত্যুর দূত হবেন না'

০৫:০৪পিএম, ১৯ মে ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : ঈদের সময়ে যে যেখানে আছেন সেখানেই থাকুন, কেউ ফুর্তি করতে বের হবেন না। ঈদে আনন্দ করার জন্য নিজে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর দূত হয়ে পরিবারের সামনে হাজির হবেন না। বললেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে রাজধানীর রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আসন্ন পবিত্র ঈদুল ফিতর ও করোনা মহামারি নিয়ে আইনশৃঙ্খলা বিষয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন আইজিপি।

ড. বেনজীর আহমেদ বলেন, 'ফেরিঘাটে আটকেপড়াদের প্রতি অনুরোধ, দয়া করে যেখানে ছিলেন সেখানে ফিরে আসুন। যাঁরা আটকে আছেন তাঁদের ঢাকায় ফেরার জন্য প্রয়োজনে পুলিশ ব্যবস্থা গ্রহণ করবে। জীবনে অনেক ঈদ আসবে। তখন এসব করা যাবে।

তিনি বলেন, এমন কিছু করবেন না যাতে এই উৎসব জীবনের শেষ উৎসব হয়। নিজেদের সুরক্ষিত রাখতে সরকারের নির্দেশনা মানতে হবে। সরকার দেশের মানুষের জন্য যা ভালো সেটা করছে। দেশে অনেক প্রান্তিক ও খেটে খাওয়া মানুষ রয়েছে।

আইজিপি আরও বলেন, বলেন, মিডিয়ার স্বাধীনতায় হস্তক্ষেপ নয় বরং গুজবের বিরুদ্ধে একসাথে লড়ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গণমাধ্যম। একইসাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বিজনেস আওয়ার/১৯ মে, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে