বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার এ সময়ের জনপ্রিয় অভিনয়শিল্পী সজল ও অর্ষা। সম্প্রতি তাঁরা জুটি বেঁধে ‘বুনোফুল’ নামের নতুন একটি টেলিছবিতে অভিনয় করেছেন। আবীর ফেরদৌস ও সহিদ উন নবী রচনায় এই টেলিছবিটি নির্মাণ করেছেন নির্মাতা সহিদ উন নবী। এরই মধ্যে রাজধানীর বিভিন্ন লোকেশনে টেলিছবিটির শুটিং শেষ হয়েছে।

টেলিছবিটির গল্পে দেখা যাবে, বিহারী পল্লীর শমসেরের একমাত্র ছোট বোন নুসরাত। মাশাল্লাহ দেখতে সুন্দর। মাঝে মাঝে মনে হয় আকাশের চান মাটিতে। প্রানবন্ত প্রাণোচ্ছল একটা মেয়ে। নুসরাত হলো শমসেরের চোখের মনি ভাল মন্দ যে কোন কাজের আগে বোনকে একনজর দেখে দিন শুরু করে শমসের। বিহারি গলির হাকিম হুকুম সব শমশের। এই শমসেরের তুরুপের তাস নওশাদ। জমি দখল থেকে শুরু করে গুম খুন সব করে নওশাদ। এক কথায় হুকুমের গোলাম। এই গোলাম অবশেষে তার বিবির দেখা পায়।

নুসরাতের হাসি, কথা বলা, চাহনি সব কিছুই কাঁপন ধরায় নওশাদের। রাতের ঘুম হারাম। রোজ স্বপ্নে তাকে ভালবাসার কথা বলে কিন্তু বাস্তবে। বাস্তবে নওশাদ মিয়া মজনু। নুসরাত বিবির প্রেমে হাবুডুবু অহর্নিশি। বিভিন্ন ভাবে বিভিন্ন কায়দায় তার মনের কথা বলার প্রাকটিস করে নওশাদ মিয়া। কিন্তু যখনি নুসরাতের ঐ চোখে দেখে সব হারিয়ে দিসেহারা পথিক। বহু সাহস করে একবার লোক মারফত চিঠিও পাঠায় কিন্তু দুর্ভাগ্য সেই চিঠি শমশের রুহানির কাছে গিয়ে পরে। তাহলে এখন কি হবে? সেটা জানতে হলে অপেক্ষা করতে হবে।

‘বুনোফুল’ টেলিছবিটিতে সজল ও অর্ষা ছাড়াও আরও অভিনয় করেছেন বড়দা মিঠু, লামিয়া, লিমন, জীবন, অনামিকা, যুথী, সায়মন,অপূর্ব সহ আরো অনেকে।

নির্মাতা জানান, টেলিছবিটি শিঘ্রই বেসরকারি টেলিভিশন জিটিভিতে প্রচারিত হবে।

বিজনেস আওয়ার/১১ জানুয়ারি, ২০১৯/আরএইচ