বিনোদন ডেস্ক : ব্যক্তিগত জীবনে ইমরান ও কনার সম্পর্কটা ভাই-বোনের মতো। সিনেমার গানে ইমরান ও কনার জুটির জয়জয়াকার। আছে অডিওতেও একাধিক শ্রোতাপ্রিয় গান। কিন্তু কোন নাটকের গানে এর আগে একসঙ্গে কণ্ঠ দেওয়া হয়নি জনপ্রিয় এ জুটির।

প্রথম বারের মতো নাটকের গানে কণ্ঠ দিলেন বহু শ্রোতাপ্রিয় গানের জুটি ইমরান এবং কনা। ‘কথা দিলাম’ শিরোনামের গানটি ব্যবহৃত হয়েছে মাবরুর রশীদ বান্নাহ’র ঈদের বিশেষ ‘আঙুলে আঙুলে’ নাটকে।

মোশনরক এন্টারটেইনমেন্ট প্রডাকশনের এই নাটকটি দেখা যাবে ধ্রুব টিভি’র ইউটিউব চ্যানেলে, এবারের ঈদে। গানে রোমান্সএ মাতবেন তাহসান এবং নুসরাত ইমরোজ তিশা। গানটির কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান আর সুর ও সঙ্গীতায়োজনে আহমেদ হুমায়ুন।

এ প্রসঙ্গে ইমরান বলেন, এই প্রথমবার আমি আর কনা আপু নাটকের গান করলাম। অডিও-সিনেমায় অনেক ডুয়েট গান করলেও এবারই প্রথম দু’জন নাটকের গানে। দারুণ একটা গান। ফুল এনার্জেটিক। শ্রোতাদর্শকরা নতুন কিছু পেতে যাচ্ছে এই গানের মাধ্যমে।

আর কনা আপুর কথা কি বলবো, আমি তার কণ্ঠের প্রেমে পড়ে আছি অনেক আগে থেকেই। আমাদের দু’জনের অনেক শ্রোতাপ্রিয় গান আছে । আমার বিশ্বাস, এই গানটিও সেই তালিকায় খুব দ্রুত যুক্ত হবে।

কনা বলেন, প্রথমবার ইমরান এবং আমি নাটকের গান গাইলাম, ভালো লাগছে। আমার বিশ্বাস দর্শক-শ্রোতাদেরও ভালো লাগবে গানটি।

বিজনেস আওয়ার/১৮ মে, ২০১৯/এ