স্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের খেলা টনটনে। এখন মিশন তাই টনটন। আর সে লক্ষ্যেই বুধবার (১২ জুন) স্থানীয় সময় দুপুরে টনটনের উদ্দেশ্যে ব্রিস্টল ছাড়বে টিম বাংলাদেশ।

টাইগারদের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, আজ বুধবার বেলা ১টায় ব্রিস্টল থেকে টনটনের পথে বাসযোগে যাত্রা করবে দল। এক থেকে সোয়া ঘণ্টার বাস ভ্রমণ শেষে দুপুর আড়াইটার আগেই হয়ত টনটন পৌঁছে যাবে জাতীয় দলের বহর।

এদিকে গতকাল খেলা না হলেও ক্রিকেটারদের ওপর মানসিক ও শারীরিক ধকল গেছে। আর আজ যেহেতু যাত্রায় কাটবে এক বেলা। আবার এক শহর থেকে অন্য শহরে যাবার প্রস্তুতিও আছ। আজ তাই সারাদিন বিশ্রাম। এমনকি আগামীকাল ১৩ জুনও পুরো দলের ছুটি।

দুদিন বিরতি দিয়ে আগামী পরশু ১৪ জুন টনটনের সামারসেট কাউন্টি ক্রিকেট মাঠের কমিউনিটি ক্লিনিকে অনুশীলন করবে টাইগাররা। অবশ্য ক্রিকেটাররা কাল রাত থেকেই শ্রীলঙ্কার সাথে ম্যাচ না হবার আক্ষেপ-অনুশোচনা কাটানোর চেষ্টা করছেন।

মাহমুদউল্লাহ কাল রাতের খাবার খেতে গিয়েছিলেন স্থানীয় বাংলাদেশি ও ভারতীয় প্রসিদ্ধ রেস্টুরেন্ট ‘চায়ে পানিতে’। অন্য সব ক্রিকেটাররাও ছোট ছোট দল বেঁধে বিভিন্ন বাংলাদেশি ও ভারতীয় রেস্টুরেন্টে রাতের খাবার সেরেছেন।

এদিকে বৃষ্টির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে না পারায় অধিনায়ক মাশরাফি, কোচ স্টিভ রোডসসহ বাংলাদেশ দলের সকল ক্রিকেটারই যারপরনাই হতাশ। সেমিফাইনাল খেলার লক্ষ্য পূরণে শ্রীলঙ্কার বিপক্ষে জয় ধরেই নিয়েছিলেন সবাই।

বৃষ্টির বাগড়ায় ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় একটি মূল্যবান পয়েন্ট হয়েছে হাতছাড়া। ভক্ত- সমর্থকদের মনে তাই রাজ্যের আক্ষেপ-অনুশোচনা আর হতাশা।

বিজনেস আওয়ার/১২ জুন, ২০১৯/এ