বিনোদন ডেস্কঃ বিকাশ প্রতারকের খপ্পড়ে পড়েছেন চঞ্চল চৌধুরী, প্রতারক চক্রের এক সদস্য বিকাশ অ্যাকাউন্ট ভেরিফায়েড করার নাম করে চঞ্চলকে ফোন দিয়েছেন আর চঞ্চল সেই প্রতারককে আচ্ছামতো 'কথার বুলেট' দিয়ে শায়েস্তা করছেন- এমনই একটি অডিও ক্লিপ্স সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

প্রতারককে ভালোভাবে কথা 'শায়েস্তা' করায় নেটিজেনরা চঞ্চলকে বাহবা জানাচ্ছেন। কিন্তু চঞ্চল যে তথ্য দিলেন তা অবাক করার মতোই। বললেন, এটা তাঁর কণ্ঠ নয়। এতো নিখুঁত কথোপথন যে সেটা চঞ্চলের নয় ভাবতেও পারবেন না যারা অন্তত শুনেছেন সেই অডিও রেকর্ড।


চঞ্চল বৃহস্পতিবার সকালে গণমাধ্যমকে বলেন, 'আমি কিছুদিন আগে বিকাশ প্রতারকের খপ্পড়ে পড়েছিলাম। কিন্তু ওই প্রতারকের সাথে সামান্য কথা হয়েছিল। আর আমার অ্যাকাউন্টে টাকা সর্বোচ্চ এক হাজার টাকা, যা দিয়ে আমি ইন্টারনেট প্যাকেজ কেনা ও মোবাইল রিচার্জ করি।'.

চঞ্চল বলেন, 'পুরো কনভার্শেসন আমি শুনেছি। একদম আমার মতো করেই কথোপকথন চালানো হয়েছে। কিন্তু ওই কণ্ঠ আমার নয়। বিষয়টি নেতিবাচক না হলেও আমি শঙ্কা প্রকাশ করছি। আজ যদি এই কণ্ঠ ব্যবহার করে কোনো নেতিবাচক সংলাপ প্রকাশ করা হতো তাহলে তো সবাই বিশ্বাস করে বসতো। আমি খুব ব্যস্ত সময় অতিক্রম করছি। বিষয়টি নিয়ে আমি আইন প্রয়োগকারী সংস্থারে সাথে কথা বলবো।'

বিজনেস আওয়ার/২০ জুন,২০১৯/আরআই