বিজনেস আওয়ার (টাঙ্গাইল প্রতিনিধি): টাঙ্গাইলের ভূঞাপুরে অব্যাহতভাবে যমুনা নদীতে অব্যাহতভাবে ভাঙনে গ্রামবাসীদের রক্ষার জন্য বাঁধ নির্মাণের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সুজন-সুশাসনের জন্য নাগরিক।

বৃহস্পতিবার (১১ জুলাই) উপজেলা পরিষদ চত্ত্বরে এই কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের খানুরবাড়ি. কষ্টাপাড়া ও ভালকুটিয়াসহ বিভিন্ন গ্রাম ভাঙনের হাত থেকে রক্ষার জন্য প্রশাসনকে দ্রুত কার্যকর উদ্যোগ নেয়ার জন্য আহ্বান জানান উপস্থিত বক্তরা।

সুশাসনের জন্য নাগরিক- সুজন এর উপজেলা শাখার সভাপতি অধ্যাপক মির্জা মহিউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম, ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহিনুর ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ শহিদুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা কনিকা মল্লিক, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি আসাদুল ইসলাম বাবুল, পৌরসভার প্যানেল মেয়র আব্দুছ সাত্তার, গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবলু, নিকরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, সুজনের সহসভাপতি শাহআলম প্রামানিক, সাধারন সম্পাদক সন্তোষ কুমার দত্ত, সুজনের সাংগঠনিক সম্পাদক হালিমুর রশিদ রিপন, পৌর সুজনের সম্পাদক আব্দুল করিম, পৌরসভার কাউন্সিলর জাহিদ আকন্দ, মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, স্থানীয় প্রতিভা ছাত্র সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম, সম্পাদক রেজওয়ানুল ইসলাম, অনলাইন সংগঠন আলোকিত ইবরাহীম খাঁর ভূঞাপুর গ্রুপের সভাপতি কামরান পারভেজ ইভান প্রমুখ।

বিজনেস আওয়ার/১১ জুলাই,২০১৯/আরআই